Views: 91

Coronavirus (করোনাভাইরাস) স্লাইডার

শেষ ২৪ ঘন্টায় বাংলাদেশে করোনা কেড়ে নিল আরও ৩০ জনের প্রাণ

নিজস্ব প্রতিবেদক: দেশে গত ২৪ ঘন্টায় নতুন করে ১ হাজার ৩৫৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। ৪ হাজার ২৪৯টি নমুনা পরীক্ষা করে এই সংখ্যা পাওয়া যায়। শনাক্তের হার ৩১.৯১ শতাংশ।

একই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৩০ জন। এনিয়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রাণহানি হলো মোট ৩ হাজার ১৮৪ জনের।


মারা যাওয়া ৩০ জনের মধ্যে ২৫ জন পুরুষ আর ৫ জন নারী। যারা মারা গেছেন, তাদের মধ্যে ঢাকা বিভাগের ১৫ জন,  চট্টগ্রাম বিভাগের ৫ জন, খুলনা বিভাগের ৪ জন, রাজশাহী বিভাগের ৩ জন, রংপুর বিভাগের ১ জন, সিলেট বিভাগের ১ এবং ময়মনসিংহ বিভাগের ১ জন।

সোমবার দুপুরে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এই তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ হয়েছেন ১ হাজার ৬৬ জন। এ নিয়ে মোট ১ লাখ ৩৭ হাজার ৯০৫ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সুস্থতার হার ৫৬.৯৬ শতাংশ।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

করোনায় বিটিভির সাবেক মহাপরিচালকের মৃত্যু

Saiful Islam

ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ মামলার আরেক আসামি গ্রেফতার

Shamim Reza

ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছেন গ্রাহক

globalgeek

শেখ হাসিনা-নরেন্দ্র মোদির ভার্চ্যুয়াল বৈঠক ডিসেম্বরে

Saiful Islam

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপিত

mdhmajor

জন্মদিনে টাইগারদের ভালোবাসায় সিক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Saiful Islam