Views: 43

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

শেষ ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১,৫৩৫ জন করোনা রোগী

নিজস্ব প্রতিবেদক: দেশে গত ২৪ ঘন্টায় নতুন করে ২ হাজার ৯৯৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। ১৪ হাজার ৮২০টি নমুনা পরীক্ষা করে এই সংখ্যা পাওয়া যায়।

একই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৩৩ জন। এনিয়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রাণহানি হলো মোট ৩ হাজার ৪৭১ জনের।


মারা যাওয়া ৩৩ জনের মধ্যে ২৮ জন পুরুষ আর ৫ জন নারী। যারা মারা গেছেন, তাদের মধ্যে ঢাকা বিভাগের ১৫ জন, চট্টগ্রাম বিভাগের ৫ জন, রাজশাহী বিভাগের ৫ জন, রংপুর বিভাগের ৪ জন, খুলনা বিভাগের ৩ জন এবং ময়মনসিংহ বিভাগের ১ জন। ৩৩ জনের মধ্যে হাসপাতালে মারা গেছেন ৩০ জন এবং বাড়িতে মারা গেছেন ৩ জন।

মঙ্গলবার দুপুরে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এই তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ হয়েছেন ১ হাজার ৫৩৫ জন। এ নিয়ে মোট ১ লাখ ৫১ হাজার ৯৭২ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সুস্থতার হার ৫৭.৬৭ শতাংশ।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আইসিসি সদর দপ্তরে করোনার থাবা

rony

এমসি কলেজে ধর্ষণ: সেই ঘটনার বিস্তারিত বর্ণনা দিলেন নির্যাতিত গৃহবধূ

rony

ধর্ষকদের ধরতে সীমান্তে কড়া নজরদারি

Shamim Reza

প্রযুক্তির সহায়তায় যেভাবে গ্রেফতার হলেন প্রধান আসামি সাইফুর

rony

ছদ্মবেশে ভারতে পালানোর চেষ্টা, যেভাবে ধরা পড়লেন ‘ধর্ষক’ সাইফুর

rony

ধর্ষণের ঘটনায় ছাত্রলীগের জড়িত থাকা নতুন কিছু নয়: মির্জা ফখরুল

rony