Views: 61

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

শ্বশুরবাড়ি বেড়াতে এসে কিশোরীকে ধর্ষণ


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : ময়মনসিংহের তারাকান্দায় এক কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে পুলিশ মো. রুবেল মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে। তাকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার রুবেল সম্পর্কে ওই কিশোরীর খালু।


জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার শিবপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র রুবেল মিয়া প্রায় চার মাস পূর্বে তারাকান্দা উপজেলার হরিয়াতলা গ্রামের আব্দুল গনির মেয়ে মিরজানা বেগমকে বিয়ে করেন। পরে রুবেল মিয়া শ্বশুরালয়ে বেড়াতে আসেন। গত ২০ ডিসেম্বর তার স্ত্রীর বোনের মেয়ে (ভাগ্নি) মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১৩) সিএনজি অটোরিকশাযোগে অপহরণ করেন। ওই ছাত্রীকে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার নিউ হাজিগঞ্জ এলাকায় নিয়ে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করেন রুবেল।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, এ ব্যাপারে মেয়ের বাবা বাদী হয়ে তারাকান্দা থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ রুবেল মিয়াকে বৃহস্পতিবার ভোরে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করে দুপুরে ময়মনসিংহ আদালতে পাঠিয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

১৭ মার্চ থেকে চট্টগ্রাম-সিলেট রুটে উড়বে বিমানের ফ্লাইট

mdhmajor

সিলেটের ফুটপাতে বস্তাভর্তি জাতীয় পরিচয়পত্র!

Saiful Islam

দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে জীবন গেল বাবার

rony

সাবেক এমপির ভাতিজার বাড়িতে অস্ত্রের কারখানা

Saiful Islam

কোম্পানীগঞ্জে ফের সংঘর্ষে মির্জা কাদের-বাদল, আহত ১০

Saiful Islam

চট্টগ্রামে আধিপত্যের দ্বন্দ্বে ছাত্রলীগ কর্মী খুন, আটক ৬

Saiful Islam