Views: 31

বিভাগীয় সংবাদ সিলেট

শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু

জুমবাংলা ডেস্ক : সুনামগঞ্জের তাহিরপুরে ঈদে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে সাব্বির আহমদ ওরফে বিকছান (৪০) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে।

রবিবার (১৬ মে) দুপুরে উপজেলার বালিজুরি ইউনিয়নের পুরান বারুঙ্কা গ্রামের কাছের রক্তি নদীতে এ ঘটনা ঘটে।

নিহত সাব্বির আহমদ একই উপজেলার তাহিরপুর সদর ইউনিয়নের ভাটি তাহিরপুর গ্রামের মৃত নিধান আলীর ছেলে। নিহতের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে শনিবার সকালে সাব্বির আহমদ তার শ্বশুরবাড়ি পুরান বারুঙ্কা গ্রামে বেড়াতে যান। রোববার দুপুরে শ্বশুরবাড়ির সামনে রক্তি নদীতে গোসলে নেমে ডুবে যান সাব্বির আহমদ। তিনি উপজেলা রির্সোস সেন্টার (ইউআরসি) এ মাস্টার রোলে অফিস সহায়কের কাজ করতেন। সাব্বির আহমদ মৃগীরোগে ভুগছিলেন।

বালিজুরি ইউপি চেয়ারম্যান আব্দুজ জহুর তালুকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার দুপুর ১২টার দিকে জামাই সাব্বির হোসেন পুরান বারুঙ্কা গ্রামের রক্তি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন। খোঁজাখুঁজির পর না পেয়ে বিকেল ৫টায় বিশ্বম্ভপুর উপজেলার ফায়ার সার্ভিসের একটি টিম নদী থেকে তার লাশ উদ্ধার করে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার বলেন, রক্তি নদীতে ডুবে একজন মারা গেছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করেছে।

আরও পড়ুন

ভ্যানচালক খুন: ৫ হাজার টাকায় মিশনে নামে ‘সাত কিলার’

Shamim Reza

ফেনীতে স্বেচ্ছায় রক্তদাতার সংখ্যা বেড়েছে

azad

কুমিল্লায় বখাটের ৬ মাসের কারাদণ্ড

azad

মাগুরা শহর ও মহম্মদপুর উপজেলায় লকডাউন শুরু

azad

চান্দিনায় মাস্ক ব্যবহারে সচেতনতা বাড়াতে কাজ করছে পুলিশ

azad

২৫ বছর বয়সে তিন বিয়ে, বউয়ের সঙ্গে অভিমানে আত্মহত্যা

rony