চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

শ্বশুর বাড়ি থেকে জামাতার রক্তাক্ত লাশ উদ্ধার

জুমবাংলা ডেস্ক : কক্সবাজারের টেকনাফের হ্নীলা মৌলভী বাজার আলী আকবর পাড়া এলাকায় শ্বশুর বাড়ি থেকে জামাতা মো. আনোয়ারের (২৫) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে খরর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।


নিহত যুবক উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার সোলতান আহমদের ছেলে। নিহতের শরীরে একাধিক চুরিকাঘাতসহ জখমের চিহ্ন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২ বছর পূর্বে নিহত আনোয়ারের সাথে প্রেমের সম্পর্কের মাধ্যমে হ্নীলা মৌলভী বাজার আলী আকবর পাড়া এলাকার সৌদি প্রবাসী মমতাজ মিয়ার মেয়ে হাসিনা আক্তারের বিয়ে হয়। আনোয়ারের বাড়িতে জটিলতার কারণে বউকে নিয়ে বিগত ৬ মাস পূর্ব থেকে শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিল। প্রতিনিয়ত শ্বশুর বাড়ির লোকজনের সাথে নিহত আনোয়ারের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ হতো বলে জানান প্রতিবেশীরা। এ ঘটনার পর থেকে বউ, শাশুড়িসহ বাড়ির লোকজন পলাতক রয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

উলিপুরে গলায় ফাঁস দিয়ে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

azad

৩ মাস বন্ধের পর কাপ্তাই হ্রদে মাছ ধরা শুরু

azad

মাকে গলা কেটে হত্যা, বাবার বিরুদ্ধে মামলা দায়ের ছেলের

rony

বগুড়ায় নতুন করে ৯০ জনের করোনা শনাক্ত

azad

বিয়ে করে অস্বীকার, অনশনে নারী

Shamim Reza

বন্ধুর হাত-পা বেঁধে কলেজছাত্রীকে ধর্ষণ

Shamim Reza