in

শ্যালিকাকেও প্রস্তাব দিয়েছিলেন শিল্পার স্বামী

বিনোদন ডেস্ক : পর্ন ভিডিও তৈরি এবং অ্যাপে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এ ঘটনায় গত ১৯ জুলাই তাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এরপর আদালতে তোলা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এদিকে গ্রেপ্তার হওয়া রাজ কুন্দ্রার বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠছে। বিভিন্ন অভিনেত্রী ও মডেল মুখ খুলছেন তার সম্পর্কে। সবচেয়ে বেশি বিস্ফোরক তথ্য এসেছে অভিনেত্রী গেহানা বশিষ্ঠের কাছ থেকে। তিনিও রাজের কয়েকটি ভিডিওতে কাজ করেছিলেন। এমনকি পর্নকাণ্ডে জেলও খেটেছেন এই অভিনেত্রী। খবর- দ্যা টাইমস অফ ইন্ডিয়া।

গেহানা জানান, নিজের শ্যালিকা অর্থাৎ শিল্পা শেঠির বোন শমিতাকেও অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ। নতুন একটি অ্যাপ নিয়ে আসার পরিকল্পনা ছিল তার। সেখানে মিউজিক ভিডিও, শর্টভিডিও এবং ওয়েব সিরিজ নির্মাণের কথা ছিল। আর ওই অ্যাপের জন্যই নাকি শমিতাকে প্রস্তাব দিয়েছিলেন তিনি।

গেহানা আরও জানান, রাজ গ্রেপ্তার হওয়ার কিছু দিন আগেই তার অফিসে গিয়ে এসব কথা তিনি জানতে পারেন। উপরন্তু শমিতাকে পরিচালনা করার দায়িত্বও নাকি তার ওপরেই দিয়েছিলেন রাজ। তবে অ্যাপটিতে সিনেমা, সিরিজের পাশাপাশি পর্ন ভিডিওর কাজও করার ভাবনা ছিল কিনা, তা স্পষ্ট করেননি গেহানা।

উল্লেখ্য, কদিন আগেই শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়ে ৭০টি পর্ন ভিডিও উদ্ধার করে পুলিশ। যদিও স্বামীর এসব কর্মকাণ্ডে শিল্পা শেঠির যোগসূত্র এখনো খুঁজে পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, তিনি সরাসরি যুক্ত না থাকলেও বিষয়টি জানতেন। গত কয়েক বছর ধরেই পর্ন ভিডিওর ব্যবসা করে আসছেন রাজ কুন্দ্রা। ‘হটশটস’ নামে তার একটি অ্যাপ ছিল। সেখানে ভারতের বিভিন্ন মডেল ও অভিনেত্রীর ভিডিও প্রকাশ করা হতো। এছাড়া চুক্তির মাধ্যমে ব্রিটেনের একটি প্রতিষ্ঠানেও ভিডিও পাঠাতেন রাজ।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়