রাজনীতি

শ্রদ্ধা ও ভালোবাসায় বর্ষীয়ান বিএনপির নেতা আলী আজ্জম এর চির বিদায়

জুমবাংলা ডেস্ক : কুমিল্লা বরুড়ায় শ্রদ্ধা ও ভালোবাসায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর বর্ষীয়ান নেতা হাজী মোঃ আলী আজ্জম এর জানাযা ও দাপন সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় কাদবা তলাগ্রাম ত চ লাহা উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার জনতার উপস্থিতিতে আবেগ গন পরিবেশে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এর আগে গত সোমবার দুপুর ৩ টা ৩০ মিনিটে বরুড়া স্থানীয় একটি বেসরকারি হসপিটালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সকলের মায়া ত্যাগ করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুম হাজী মোঃ আলী আজ্জম একাদারে বরুড়া পৌরসভা বিএনপির সভাপতি, উপজেলা বি আর ডি এর সাবেক চেয়ারম্যান, তলাগ্রাম উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সহ বহু শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করেছেন। মৃত্যু কালে তার স্ত্রী, সাত ছেলে, এক মেয়ে ও হাজার হাজার গুণগ্রাহী ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

তার জানাযার পুর্বে স্মৃতি স্মারন করেন সাবেক জাতীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির ত্রান ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জাকারিয়া তাহের সুমন ,কুমিল্লা জেলা বিএনপির নেতা ও সাবেক সাংসদ মোঃ মাহবুবুর রহমান। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নাছির উদ্দীন লিংকন, বরুড়া পৌরসভার আওয়ামীলীগের আহবায়ক মোঃ আবদুর রশিদ, বরুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, বরুড়া উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট খায়রুল এনাম তৌফিক, পৌর মেয়র জসীম উদ্দিন পাটোয়ারী, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ জহিরুল হক স্বপন, সহ সভাপতি ও ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ রেজাউল হক রেজু, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোঃ জসীম উদ্দিন, ডাঃ মোঃ ইকবাল হোসেন, আড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফরুল্লাহ চৌধুরী, সাংবাদিক মোঃ ইলিয়াস আহমেদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বকতার হোসেন, বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতী আলী আকবর ফারুকী, উপাধ্যক্ষ মুফতি মিজানুর রহমান জাফরী, রাজামারা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মফিজুল ইসলাম হোসাইনী। বরুড়া উপজেলা জাকের পার্টির নেতৃবৃন্দ, মরহুমের জানাযার পর মোনাজাত করেন কাঁঠালিয়া দরবার শরীফের পীর সাহেব মাওলানা আব্দুল বারী। উক্ত জানাযায় বরুড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত দলীয় নেতা কর্মী ও সর্ব সাধারন জানাযায় অংশ গ্রহন করেন। উল্লেখ্য ঐদিন বেলা ১১টায় তার নিজ বাড়ীতে ১ম জানাযা অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাপন সম্পন্ন করা হয়।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

চিরনিদ্রায় শায়িত বিএনপিনেতা অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া

Saiful Islam

পারিবারিক কবরস্থানে শায়িত হবেন বিএনপি নেতা সানাউল্লাহ মিয়া

Shamim Reza

নেতাকর্মীরা দেখা পাচ্ছেন না খালেদার

Shamim Reza

হোম কোয়ারেন্টিনে যেমন কাটছে খালেদা জিয়ার

Shamim Reza

বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন ওবায়দুল কাদের

mdhmajor

গুলশানের বাসায় শুধু ঘনিষ্ঠদের সঙ্গে দেখা করবেন খালেদা জিয়া

mdhmajor