Views: 128

asndpost

শ্রাবন্তীর সঙ্গে সংসার টিকিয়ে রাখতে আদালতে রোশন

বিনোদন ডেস্ক : গত বছরেই টলিউড শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে দাম্পত্য সম্পর্কে ফাটল ধরেছে। তবু তিক্ততা ভুলে আবার একসঙ্গে সংসার করতে চান রোশন সিংহ। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ আইনি সংস্থান রয়েছে। সোমবার সেটির মাধ্যমে আপাতত বিবাহবিচ্ছেদ রুখে দিলেন রোশন। আগামী জুলাই মাসে রোশনের আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে তলব করবে আদালত।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, শ্রাবন্তীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না রোশন। ফলে আদালতের দ্বারস্থ হয়েছেন নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার তাগিদে। নিন্দুকেরা মনে করছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশের চাপ থেকে নিজেকে মুক্ত করার জন্য এই পদক্ষেপ নিয়েছেন রোশন।

তবে রোশন মনে করেন, শ্রাবন্তীর যেমন জীবন যাপনের জন্য রোশনের আর্থিক সাহায্যের প্রয়োজন নেই, তেমনই রোশনও শ্রাবন্তীর মুখাপেক্ষী নন। তিনি কেবল মাত্র অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চান। তাই আদালতে গিয়ে তিনি বলেছেন, আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই।

গত ২০১৯ সালে ১৯ মে তৃতীয়বারের মত প্রেমিক রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে তার। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে। ওর নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। কিন্তু সে বিয়েও টেকেনি।

আরও পড়ুন

কুষ্টিয়ায় ৩ জনকে গুলি করে হত্যা: যে শাস্তি দিয়েছে এএসআই সৌমেনকে

globalgeek

ধর্ষণ ও হত্যাচেষ্টা সম্পর্কে বিস্তারিত যা বললেন পরীমণি

globalgeek

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলো ট্রেনের শত শত যাত্রী

globalgeek

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

globalgeek

মা-ছেলেকে হত্যা করতে ১১ গুলি চালান এএসআই

Shamim Reza

‘বিকল্প পদ্ধতিতে এসএসসি-এইচএসসি পরীক্ষা’

globalgeek