Views: 576

আন্তর্জাতিক ওপার বাংলা বিনোদন

শ্রাবন্তী-পায়েল-তনুশ্রীকে নিয়ে বিজেপি নেতার ‘নোংরা’ মন্তব্য!

তনুশ্রী-পায়েল-শ্রাবন্তী।

আন্তর্জাতিক ডেস্ক : পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির তারকা প্রার্থী হলেও নিজ দলের নেতার নোংরা মন্তব্যের শিকার হলেন টালিউডের তিন জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী, তনুশ্রী এবং পায়েল।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত রোববার দোলের দিন গঙ্গাবক্ষে তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে বিজেপি প্রার্থী শ্রাবন্তী, তনুশ্রী ও পায়েল আবির খেলেন। একসঙ্গে সেলফিও তোলেন।

মদন মিত্রের ‘ও লাভল’ গানের সঙ্গে নাচতেও দেখা যায় বিজেপির তারকা প্রার্থীদের। পাশাপাশি তৃণমূল যুব নেতা দেবাংশু ভট্টাচার্যের ‘খেলা হবে’ গানের সঙ্গেও পা মেলান তারা।

আর তাতেই চটেছেন বিজেপি নেতা তথাগত রায়। বিষয়টি নিয়ে ফেসবুকে নোংরা ভাষায় মন্তব্যও করেছেন তিনি।

মঙ্গলবার নিজ দলের তারকা প্রার্থীদের উদ্দেশে তথাগত লেখেন, ‘নগরীর নটী চলে অভিসারে যৌবনমদে মত্তা! এই নটীদের এখনো এই বোধ হয়নি যে রাজনীতিটা অভিসার নয়। শেষপর্যন্ত বাসবদত্তার অবস্থা না হলেই ভালো।’

তবে মদন মিত্র স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, এর সঙ্গে রাজনীতির কোনো সংযোগ নেই। শ্রাবন্তী, পায়েলরা, তনুশ্রীরাও বলেছেন, এটা দোলের অনুষ্ঠান। এর সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রাশিয়ার ১৮ কূটনীতিককে বহিষ্কার চেক প্রজাতন্ত্রের

Mohammad Al Amin

আফগানিস্তানে তারাবির নামাজে গুলি, ৮ ভাই নিহত

Shamim Reza

মাস্ক পরা লাগবে না ইসরায়েলে, খুলে গেল স্কুল

Shamim Reza

সৌদি পরমাণু কর্মসূচি আটকে তোড়জোড় মার্কিন কংগ্রেসে

Shamim Reza

সিউলস্থ বাংলাদেশ দূতাবাসের ফেসবুক পোস্টে আটকেপড়াদের আহাজারি

mdhmajor

মমতার ফোনে আড়িপাতার অভিযোগ

Shamim Reza