Views: 174

ক্রিকেট (Cricket) খেলাধুলা

শ্রীলংকার দক্ষিণ আফ্রিকা সফরও অনিশ্চিত

স্পোর্টস ডেস্ক : দুর্নীতির অভিযোগ এনে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার ক্ষমতা কব্জা করেছে দেশটির অলিম্পিক কমিটি। যার কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকেও নিষিদ্ধ হতে পারে প্রোটিয়ারা।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) নিয়ম অনুযায়ী, ক্রিকেট বোর্ডের ওপর সেদেশের সরকারের হস্তক্ষেপ নিষিদ্ধ। দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডে চলমান এ সংকটের কারণে বিপদে পড়তে যাচ্ছে শ্রীলংকা।


চলতি বছরেই আফ্রিকা সফরে যাওয়ার কথা ছিল শ্রীলংকার কিন্তু প্রোটিয়াদের এ সমস্যার কারণে অনিশ্চয়তা দেখা দিয়ছে লংকান সিরিজে।
মঙ্গলবার দ্য আইল্যান্ড পত্রিকা জানিয়েছে, বাংলাদেশ দল যদি শ্রীলংকা সফরে না যায় এবং প্রোটিয়াদের ঝামেলার সমাধান না হয় তাহলে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়াই বছরটা শেষ করতে হবে লংকানদের।

অক্টোবরে ঘরের মাঠে বাংলাদেশ দলের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিল শ্রীলংকার। কিন্তু সফরের ঠিক আগ মুহূর্তে বাংলাদেশ দলকে বিভিন্ন শর্ত জুড়ে দেয়ায় সফরে যেতে রাজি নয় টাইগাররা।

এ কারণে শুধু বাংলাদেশের বিপক্ষে সিরিজই নয়, লংকানদের এখন দক্ষিণ আফ্রিকা সফরও অনিশ্চয়তার মুখে। এর আগে করোনাভাইরাসের কারণে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ভারতের বিপক্ষে সিরিজ স্থগিত করতে হয় শ্রীলংকাকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

লঙ্কা সফর স্থগিতের পর সুখবর পেল টাইগাররা

Saiful Islam

মুসলিম ক্রিকেটারের গায়ে মদ ঢালা নিয়ে বিতর্ক!

rony

ভুলে যাবেন না, আমি ৫০০ ম্যাচ খেলেছি : সৌরভ গাঙ্গুলী

rony

করোনায় আক্রান্ত জেনোয়ার ১৪, প্রিমিয়ার লিগের ১০ জন

Mohammad Al Amin

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরসূচি চূড়ান্ত

Mohammad Al Amin

আরবের প্রথম ক্লাব হিসেবে ইসরায়েলি ফুটবলার কিনল আল-নসর

Shamim Reza