ক্রিকেট (Cricket) খেলাধুলা

শ্রীলংকার দেওয়া সেই প্রস্তাবে এখনই কোনও সিদ্ধান্ত নিবেন না পাপন


স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে আছে বিশ্বের প্রায় সব ক্রীড়া আসর। তবে এই করোনার মাঝেই অনেক শর্তসাপেক্ষ গেল শনিবার (১৬ মে) থেকে ফের মাঠে গড়িয়েছে জার্মানির ক্লাব ফুটবল লিগের সর্বোচ্চ আসর বুন্দেসলিগা। আর তাই ফুটবলের পর ক্রিকেটকে মাঠে ফেরাতে ইতিমধ্যে কোমর বেঁধে নেমেছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ।


এদিকে উপমহাদেশে সবার আগে খেলায় ফিরতে চায় শ্রীলংকা। জুলাই-আগস্টে বাংলাদেশ ও ভারতের বিপক্ষে হোম সিরিজ খেলতে সে দেশগুলোর ক্রিকেট বোর্ডকে প্রস্তাবও দিয়েছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড।

যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এখনও পরিস্থিতি নিয়ে আশাবাদী না। পাপন বলেছেন, কেউ স্বাগত জানাতে চাইলেই তো হলো না। আমরা দল পাঠাতে পারব কি-না, খেলোয়াড়দের পাঠানো ঠিক হবে কি-না, সেটাও দেখতে হবে। আইসিসি, এসিসি কী করে সেটা পর্যবেক্ষণে রাখব।

তিনি বলেন, আজ হয়তো শ্রীলংকা খেলার জন্য সুরক্ষিত আছে, কাল নাও থাকতে পারে। কেউ বলতে পারে না, কবে কোথায় গিয়ে করোনার প্রাদুর্ভাব থামবে। সফর করতে গেলে তাই আমাদের অনেক কঠিন বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে।

আগামী ২৮ মে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সব দেশের ক্রিকেট বোর্ড নিয়ে বোর্ড মিটিংয়ে বসবে আইসিসি।

পাপন জানান, টি-২০ বিশ্বকাপের সূচি পুনরায় নির্ধারণ করার জন্য ওই মিটিং। সভায় টি-২০ বিশ্বকাপের সূচি নতুন করে করা নিয়ে আলোচনা হবে। দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে ওখানে কথা তোলার সুযোগ নেই।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

অ্যাস্টন ভিলা-শেফিল্ড শিল্ডের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে ফিরছে প্রিমিয়ার লিগ

Mohammad Al Amin

লিভারপুল নয়, চেলসিতে যোগ দিচ্ছেন ওয়ার্নার

Mohammad Al Amin

আফ্রিদির আচরণ মেয়েদের মতো : সুজন

Sabina Sami

এবার ভারতীয় ঘরোয়া দলের দায়িত্বে বাংলাদেশের বিদায়ী কোচ

Mohammad Al Amin

সঙ্কট মোকাবিলায় ১৭৫ মিলিয়ন পাউন্ড ঋণ নিয়েছে টটেনহ্যাম

Mohammad Al Amin

মালিঙ্গা বিশ্বের সেরা ইয়র্কার বোলার : বুমরাহ

Mohammad Al Amin