Views: 54

ক্রিকেট (Cricket) খেলাধুলা

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে আইপিএল খেলতে চান সাকিব, বিসিবিকে দিয়েছেন চিঠি


স্পোর্টস ডেস্ক : আইপিএলের ১৪তম আসর শুরু হতে যাচ্ছে এপ্রিলের মাঝামাঝি সময়ে। সেই আসরে খেলবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিলামে ৩ কোটি ২০ রুপি দিয়ে তাকে দলে ভিড়িয়েছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। এপ্রিলেই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ রয়েছে বাংলাদেশের। ক্রিকবাজের খবর অনুযায়ী, আইপিএলে খেলার জন্য শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে থাকবেন না সাকিব।


বিসিবির ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে বলেন, “শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছুটি চেয়ে সে (সাকিব) একটি চিঠি দিয়েছে কারণ সে আইপিএলে খেলতে চায়। আমরা তাকে অনুমতি দিয়ে দিয়েছি কারণ যার খেলার ইচ্ছা নেই (জাতীয় দলের পক্ষে) তাকে আটকে রাখার কোনো অর্থ নেই।”

বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় আইপিএলের নিলাম। ২ কোটি রুপি ভিত্তিমূল্য নিয়ে নিলামে ওঠেন সাকিব। তাকে প্রথমেই ডাকে কলকাতা নাইট রাইডার্স, দাম হাঁকায় ২ কোটি ২০ লাখ রুপি। কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংসের মধ্যে সাকিবকে নিয়ে  কিছুক্ষণ কাড়াকাড়ি চলে। শেষ পর্যন্ত ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে দলে নেয় তারই প্রাক্তন দল কলকাতা নাইট রাইডার্স।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভূমিকম্পের কেন্দ্র থেকে ‘অনেক দূরে’ টাইগাররা, সবাই নিরাপদে

Sabina Sami

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের উদ্বোধনী দিনে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত

Mohammad Al Amin

দ. আফ্রিকা ক্রিকেটের ইতিহাসে ‘প্রথম’ কৃষ্ণাঙ্গ আফ্রিকান অধিনায়ক বাভুমা

Mohammad Al Amin

টোকিও অলিম্পিকে দর্শক থাকবে কিনা এই মাসেই সিদ্ধান্ত

Mohammad Al Amin

সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

mdhmajor

অনির্দিষ্টকালের জন্য স্থগিত পাকিস্তান সুপার লিগ

Mohammad Al Amin