Views: 494

বিভাগীয় সংবাদ সিলেট

সংঘবদ্ধধর্ষণের পর তরুণীকে নগ্ন করে ছেড়ে দিল তারা


জুমবাংলা ডেস্ক : সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে গণধর্ষণের পর এক তরুণীর কাপড় ছিঁড়ে নগ্ন করে ছেড়ে দিয়েছে ধর্ষকরা। আর এই ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠে কিছু গ্রাম্য মাতবর।

সপ্তাহখানেক অপচেষ্টা চালিয়েও এ বিষয়ে কোনো সুরাহা না হলে ঘটনাটি প্রকাশ হয়ে যায়। এদিকে তরুণীর শারীরিক অবস্থাও ক্রমশ অবনতি হলে মঙ্গলবার তার মা পাঁচজনকে আসামি করে থানায় মামলা দেন।

মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। লোমহর্ষক পাশবিক এ ঘটনাটি ঘটে গত ১৩ অক্টোবর রাতে উপজেলার নরসিংপুর ইউপির খাইরগাঁও গ্রামে।


জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে ওতপেতে থাকা লম্পটরা ওই তরুণীর মুখ চেপে ধরে ধানক্ষেতে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে মেয়েটির পরনের জামাকাপড় খুলে ছিঁড়ে টুকরো টুকরো করে নগ্ন করে তাকে ছেড়ে দেয় ধর্ষকরা।

এদিকে মেয়েটির বাবা একটি মামলার পলাতক আসামি, তাই বাড়িতে না থাকার সুবাদে অর্থলোভী এলাকার কতিপয় মাতবর মামলা না করতে তার মাকে চাপ দেয়। পরে মেয়েটির শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হলে তিনি থানায় মামলা দিতে বাধ্য হন।

ওই দিন বিকেলেই ওসি নাজির আলমের নেতৃত্বে ঘটনাস্থল থেকে ধর্ষক বিল্লালকে আটক করে পরদিন তাকে আদালতে পাঠানো হয়। পুলিশ তার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে।

দোয়ারাবাজার থানার ওসি নাজির আলম মামলা দায়ের ও আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বাকি ধর্ষকদের গ্রেপ্তারের মাধ্যমে তাদের বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা নেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মায়ের পাশ থেকে ১৫ দিন বয়সের সন্তান চুরি

Saiful Islam

সখীপুরে প্রসূতির মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

Saiful Islam

স্বেচ্ছায় ‘ইসলাম’ ধর্ম গ্রহণ করল হিন্দু যুবক

Shamim Reza

যৌতুক মামলায় প্রবাসী স্বামীর সশ্রম কারাদণ্ড

Saiful Islam

‘ভয়ঙ্কর অপরাধী’ রিয়াজুল, ৭ মামলা নিয়েও ডাকাতির প্রস্তুতি!

Shamim Reza

চট্টগ্রাম চিড়িয়াখানায় মায়ের দুধ না পেয়ে মারা গেল দুইটি বাঘ শাবক

Mohammad Al Amin