in , ,

সংযুক্ত আরব আমিরাতে এসএসসি ৯৯ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা

প্রবাস ডেস্ক: ‘বন্ধুত্ব কোন বাধাঁ মানেনা, জানে শুধু বন্ধুত্বের খুশি’ এই শ্লোগানকে হৃদয়ে ধারণ করে সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) এসএসসি ৯৯ ব্যাচের এক জমকালো মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শারজাহতে বসবাসরত ব্যাচের বন্ধুদের আহবানে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় শারজাহ মম রেস্টুরেন্টের পার্টি হলে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন স্টেটের এসএসসি ৯৯ ব্যাচের বন্ধুরা সারাদিনের কর্মব্যস্তার পরেও এতে অংশগ্রহণ করে।

ইউএই ৯৯ ব্যাচের ফাউন্ডার ও এডমিন শিকদার শাফায়েত উল্ল্যাহর সঞ্চালনায় কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

ইউএই প্রবাসী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোহাম্মদ নাহীদ মিয়া, আব্বাস উদ্দিন মজুমদার, মোহাম্মদ জহির রনি, মুন্সী মোঃ মাহাদি হাসান, সাইফুল ইসলাম, শাহাবুদ্দিন বাবলু ও জাভেদ হোসেনের আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএই ৯৯ এর ফাউন্ডার সদস্যবৃন্দ এবং অন্যান্য বন্ধুরা।

প্রাণবন্ত অনুষ্ঠানটি চলে গভীর রাত পর্যন্ত। এতে জম্পেস আড্ডায় ও নানা ধরনের হাস্য-ঠাট্টায় মেতে উঠে বন্ধুরা। কিছু সময়ের জন্য হলেও সবাই ফিরে যায় স্কুল জীবনের সেই সোনালি দিনগুলোতে। গলা ছেড়ে গান গেয়ে এবং গানের তালে নেচে অনুষ্ঠান ভরিয়ে রাখে তারা।

অনুষ্ঠানে নতুনভাবে সংযুক্ত হওয়া বন্ধুদের সাথে পুরাতনদের পরিচয় করিয়ে দেয়া হয়। আন্তরিক ও সহযোগীতাপূর্ণ বন্ধুত্বের মধ্য দিয়ে ইউএইতে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল ও বাংলাদেশিদের অবস্থান সুদৃঢ় করার প্রত্যয় নিয়ে একসাথে পথচলার অঙ্গীকার ধ্বনিত হয় প্রতিটি সদস্যের বক্তব্যে।