Views: 617

বিনোদন

সংসারে ভাঙনের পর ফেসবুক ছাড়লেন ফারিয়া


বিনোদন ডেস্ক: টিভি নাটকের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। গত বছরের ১লা ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মধ্য দিয়ে হারুন অর রশীদ অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। কিন্তু দুই বছর না যেতেই ভেঙে গেলো তার সংসার। গত শুক্রবার বিবাহ বিচ্ছেদ হয় ফারিয়া-অপু দম্পতির।


বিষয়টি ফারিয়া নিজেই ফেসবুক পোস্টের মাধ্যমে সবাইকে জানিয়েছেন।এরপর শনি ও রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লম্বা দুইটি পোস্ট দিয়ে বিবাহ বিচ্ছেদের কারণ জানিয়েছেন তিনি। এবার ফেসবুকেই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। আপাতত ফেসবুক ছেড়েছেন তিনি, এমনটাই জানা গেছে। এর আগে শবনম ফারিয়া বলেন, আমার বিচ্ছেদের সংবাদ প্রকাশের পর থেকে মানুষ আমাকে দোষ দিচ্ছেন, গালি-গালাজ করছেন।

তবে কী আমি জানবো মানুষকে ছোট করা পছন্দ করে মানুষ! আমি কেন স্ট্যাটাসে লিখেছি বিচ্ছেদ সুন্দর হবে। কেন বলছি আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবো। তিনি আরো বলেন, এ মানুষটা গত কয়েক বছর ধরে আমার জীবনের সঙ্গে জড়িয়ে ছিল। আমাদের এত স্মৃতি, যা চাইলেই মোছা যাবে ন। তাকে কিভাবে ছোট করি? অবশ্যই আমার যথেষ্ট কারণ না থাকলে মানুষটার সঙ্গে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না। শেষটাও সুন্দর হতে পারে। শেষটাও সম্মান দিয়ে ভালোবাসার সঙ্গে শেষ হতে পারে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পর্ন তারকা নয়, যা হতে চেয়েছিলেন সানি লিওন

Saiful Islam

মুক্তার তৈরি অন্তর্বাস পরে ভাইরাল নোরা ফাতেহি

Saiful Islam

নায়িকা হয়ে বলিউডে আসছেন ক্যাটরিনার বোন

Shamim Reza

ছাড়পত্র না পাওয়া ইউটিউবে উন্মুক্ত হল ‘জলঘড়ি’

Shamim Reza

সত্যিই কি বিয়েটা সেরে ফেললেন উর্বশী?

Shamim Reza

সুখবর দিলেন নায়িকা বুবলী

Shamim Reza