Views: 224

বিনোদন

সংসার জীবনের ইতি টানা নিয়ে যা বললেন নায়িকা মাহি


বিনোদন ডেস্ক : সংসার জীবনের ইতি টানছেন মাহিয়া মাহি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার স্ট্যাটাসের কারণে, এমন খবর চাউর হয়েছে বিনোদন পাড়ায়। সত্যি কি তাই। প্রায় সময়ই নতুন প্রেমে পড়ার ইঙ্গিত দেন তিনি৷ অনেক স্ট্যাটাসে থাকে রহস্য৷ যা নিয়ে চলে কানাঘুষা। এসব কারণে প্রশ্নের মুখে পড়ে তার সংসারও। সম্প্রতি তার একটি স্ট্যাস্টাসে অনেকেই কৌতুহলী হয়ে উঠেন, স্বামী অপুর সঙ্গে মাহির সংসার কি ভেঙ্গেই গেল?

এর আগেও বেশ কয়েকবার বিচ্ছেদের গুঞ্জন নিয়ে শিরোনামে এসেছেন তিনি। তবে শেষ পর্যন্ত সবই গুজব বলে প্রমাণ হয়েছে৷ সম্প্রতি আবারও মাহির স্ট্যাটাসকে কেন্দ্র করে তার সংসার বিষয়টি আলোচনায় এলে তার জবাব দিতে গিয়ে সেখানেও পুরো ব্যাপারটি গুজব বলে উড়িয়ে দিলেন এ নায়িকা।


সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে আলাপচারিতায় তিনি দাবি করেন, তার যখন মন খারাপ থাকে তখন তিনি প্রেমময় এসব স্ট্যাটাস দেন৷

মাঝে মধ্যে ফেইজবুকে এমন কিছু স্ট্যাটাস দেন আপনি। যা নিয়ে সাধারণ মানুষ তো বটেই, গণমাধ্যমেও বেশ আলোচনা সমালোচলনা হয়। এটা কি নিজের প্রতি দৃষ্টি আকর্ষণের জন্য করেন এমন প্রশ্নের জবাবে মাহিয়া বলেন, আমি যখন খুব ক্ষেপে যাই, যখন খুব মেজাজ খারাপ হয়, তখন আমি ভুলে যাই আমি আসলে কে, আমাকে অনেকেই ফেসবুকে দেখছেন। সেসব কিছু আমার মাথা থেকে চলে যায়। তখন আমার মনে হয় দিয়েই দেব ফেইজবুকে।

কখন এসব স্ট্যাটাস দেন জানতে চাইলে তিনি বলেন, আমার যখন খুব মেজাজ খারাপ হয়, যখন খুব রাগ হয়। অপুর সঙ্গে আমি অনেক রাগ করি৷ তখন অপু আমার সাথে তর্ক করে না এটাই সবচেয়ে বিরক্ত কর। আমি শুধু বলেই যাচ্ছি বলেই যাচ্ছি ওর (অপু) কোন বিকার নেই ও টিভি দেখতেই আছে। আমি ওকে তো ২৪ ঘণ্টায় ২৭ বার ছেড়ে দেই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাঠগড়ায় প্রিয়াঙ্কার স্বামী নিক জোনস!

Saiful Islam

মন্ত্রীর ডিনারের আমন্ত্রণে ‘না’, আটকে গেল নায়িকার শুটিং

Saiful Islam

লক্ষ কোটি ডলার দিলেও হিজাব ছাড়বো না : হালিমা আদেন

Saiful Islam

জানুয়ারিতে মা হচ্ছেন আনুশকা, জানালেন শুটিংয়ে ফেরার দিনক্ষণ

Mohammad Al Amin

করোনায় ডাক্তাররা মরছেন, হুজুররা মরছেন না: গবেষণায় যা পেলেন ড. মাহফুজুর রহমান (ভিডিও)

globalgeek

বিয়েবিচ্ছেদ হচ্ছে আরও দুই নায়িকার!

Saiful Islam