Views: 577

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

সকালে সন্তান জন্ম দিয়ে বিকালে করোনায় মারা গেলেন সাংবাদিক রিফাত

জুমবাংলা ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানা। শুক্রবার বিকাল ৫টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান তিনি। এর আগে এ দিন সকালে তিনি এক কন্যা সন্তানের জন্ম দেন।

সন্তানসম্ভবা অবস্থায় প্রায় দশ দিন তিনি করোনার সঙ্গে লড়াই করে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

৭১ টিভির প্রযোজক মাজহারুল মাসুম সংবাদমাধ্যমকে বলেন, ‘বিকালে তার মৃত্যুর সংবাদ পেয়েছি আমরা। এটি একেবারেই অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন মৃত্যু মেনে নেওয়া যায় না। সকালে তার সন্তানের জন্ম হয়েছে। এছাড়া একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার শাশুড়ি। এমনকি রিফাতের স্বামীও করোনায় আক্রান্ত।’

রিফাতের সহকর্মী ও বন্ধু তারেক হাসান জানান, রিফাতের যমজ দুই সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর। শুক্রবার সকালে ইমপালস হাসপাতালে রিফাতের কন্যা সন্তানের জন্ম হয়। সদ্যজাত সন্তানের অবস্থাও ভালো নয়। এ কারণে সকালেই তার কন্যা সন্তানকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। তাকে বিশেষভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি জানান, রিফাতের স্বামী নাজমুল ইসলাম করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে ভর্তি আছেন। রিফাতের এমন মৃত্যুতে পরিবার শুধু নয়, তার সহকর্মীরাও শোকাহত।

এটিএন বাংলার চিফ নিউজ এডিটর মানস ঘোষ তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘রিফাত সুলতানা, একাত্তর টেলিভিশনের সহযোগী প্রযোজক। দুই জমজ সন্তানের পর আজ কন্যা সন্তানের মা হলেন। কিন্তু সেই খুশি বেশিক্ষণ থাকলো না তার। বিকেলেই বিদায় নিতে হলো পৃথিবী থেকে। ঘাতক, করোনাভাইরাস। গর্ভকালীন অবস্থাতেই করোনায় আক্রান্ত হন তিনি। জটিল পরিস্থিতিতে হাসপাতালে ভর্তি করা হলে সকালে অপারেশন করা হয়। নবজাতক সন্তান রেখে মৃত্যু বরন করেন তিনি। রিফাত ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার-বিজেসি’র সদস্য। করোনায় রিফাতের স্বামী আক্রান্ত, শাশুড়ি খারাপ অবস্থায় আইসিউতে ‘

Share:



আরও পড়ুন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বোমা আতঙ্কে পুলিশ বক্স কর্ডন

rony

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাস্ক বিতরণ

azad

ঈদের পরপরই সুখবর পেলেন ৫ হাজার শিক্ষক-কর্মচারী

rony

লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

azad

ভার্চুয়াল শুনানিতে ৪০ হাজার ৪ আসামির জামিন

azad

জয়পুরহাটে বোরো ধান ঘরে তোলা নিয়ে ব্যস্ত সময় পার করছেন কৃষক

azad