Views: 115

ঢাকা বিভাগীয় সংবাদ

সখীপুরে প্রসূতির মৃত্যু, হাসপাতালে ভাঙচুর


জুমবাংলা ডেস্ক : সখীপুরে মডার্ন ডক্টরস হসপিটালে অস্ত্রোপচারে সন্তান প্রসবের সময় রুনা লায়লা (৩৫) নামের এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারীর স্বজনরা হাসপাতালে ভাঙচুর চালিয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকালে এ ঘটনা ঘটে। নিহত রুনা লায়লা উপজেলার গান্ধিনাপাড়া গ্রামের লিটনের স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সখীপুরের মডার্ন ডক্টরস হসপিটালে রুনা লায়লাকে নিয়ে আসেন স্বজনরা। দুপুর দুইটার দিকে তার ব্যথা উঠলে অস্ত্রোপচারের জন্য ওটি প্রস্তুত করেন ডা. আনোয়ার হোসেন। অপারেশন চলাকালে রোগীর মৃত্যু হয়। পরে ভুল চিকিৎসায় মৃত্যুর খবরে স্বজনরা হাসপাতাল ঘেরাও করে ভাঙচুর চালায়।


এদিকে হাসপাতালে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা, ওসি এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের চাচা মাজেদ পাশা বলেন, ‘এটি একটি হত্যা, অভিযুক্ত ডাক্তারের বিচার চাই। এভাবে যেন আর কোনও মানুষ মারা না যায়।’

মডার্ন ডক্টরস হসপিটালের মালিক ডা. আনোয়ার হোসেন বলেন, ‘রোগী ওটিতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।’

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমীর হোসেন বলেন, প্রসূতির মৃত্যু ও ভাঙচুরের তথ্য পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। এ সময় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাসে মৃত প্রসূতিসহ নবজাতককে বাড়িতে নিয়ে যান স্বজনরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সেতুমন্ত্রীর ভাইয়ের বিরুদ্ধে মানহানির মামলা

Shamim Reza

ট্রেনের নিচে ঝাপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

Shamim Reza

বাঘ ধরে নিয়ে গেছে দুই জেলেকে

Shamim Reza

বাঘ ধরে নিয়ে গেছে দুই জেলেকে

Saiful Islam

হালনাগাদ তথ্য থাকলে উন্নয়ন পরিকল্পনা সহজ হয়: পরিকল্পনামন্ত্রী

mdhmajor

প্রতারণার অভিযোগে মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা

Saiful Islam