বিনোদন

সদ্যেজাত কোলে নিক-প্রিয়াঙ্কার ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিক-প্রিয়াংকার জুটি এখন সেরাদের তালিকাতেই রয়েছে। রোববার ছিল নিক-প্রিয়াঙ্কার প্রথম বিবাহবার্ষিকী। আর এই দিনেই শিশু কোলে তাদের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে।


তবে ছবিটি পুরোই এডিট ছবি। তাদের বিবাহ বার্ষিকীর গিফট’ হিসেবেই এক অত্যুৎসাহী ফ্যানক্লাব ফটো এডিটিং সফটওয়ারে নিক-প্রিয়াঙ্কার ছবি এডিট করে নিকির কোলে জুড়ে দিয়েছে এক সদ্যোজাতকে। আর ডিজিটালের যুগে কোনও কিছু ভাইরাল হয়ে যায় চোখের নিমেষে। এ ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে সেই ছবি। ফ্যানেদের মনে উদয় হয়েছে নানা জল্পনার।

দেখতে দেখতে একটা বছর কাটিয়ে দিলেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। গতবছর সবাই যখন জানতে পারেন বিয়ে করতে চলেছেন তারা, তা নিয়ে কম পানিঘোলা হয়নি। নিক প্রিয়াঙ্কার থেকে বয়সে ছোট হওয়ায় ওই জুটিকে শুনতে হয়েছিল নানা খারাপ মন্তব্য। শিকার হয়েছিলেন ট্রলেরও। তবে সে সবে পাত্তা না দিয়েই নিজেদের মধ্যে বুঁদ হয়ে রয়েছেন তারা দু’জন। সবে এক বছর পার হল। পথ চলা বাকি এখনও অনেকটাই…।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

হঠাৎ তুরস্কে আমির খান

rony

ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী

Shamim Reza

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

Shamim Reza

ফের জেরার মুখে রিয়া

Shamim Reza

অভিষেক-ঐশ্বরিয়ার কন্যার ভিডিও ভাইরাল

Shamim Reza

জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যানসির বাবা আর নেই

rony