in ,

সন্তান বিক্রি করলো বাবা, মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

জুমবাংলা ডেস্ক : অভাবের সংসারে আব্বাস-সালমা দম্পতির কোল আলো করে জন্ম নেয় শিশুপুত্র শাহীন। একটা সময় ঘর আলো হলেও অভাবের কারণে তা বেশিদিন স্থায়ী হয়নি। কারণ শাহীনের বাবা একজন রিকশাচালক। অভাব অনটন তার পরিবারের নিত্যসঙ্গী।

এসব নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো। এর সাথে বাড়তি যুক্ত হয়েছে সন্তানের খরচ। সব মিলিয়ে শাহীনের বাবা রাগের বশে নিজের ৬ মাসের সন্তানকে ৫০ হাজার টাকায় চন্দনাইশ থানার দোহাজারীতে বিক্রি করে দেন।

এ ঘটনায় নগরীর চান্দগাঁও থানায় স্ত্রী সালমা আক্তারের অভিযোগের ভিত্তিতে শিশুটিকে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী থেকে উদ্ধার করা হয়।

জানা যায়, গত সোমবার রাতে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন স্বামী আব্বাস মিয়া। সারা রাত খোলা আকাশের নিচে কাটিয়েছেন স্ত্রী। পরে ভোরের আগেই সন্তানকে নিয়ে বিক্রি করে দেয়া হয়।

এ বিষয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈনুর রহমান বলেন, রিকশাচালক আব্বাস স্ত্রী-সন্তান নিয়ে চান্দগাঁও সিঅ্যান্ডবি মোড় এলাকায় থাকে। গত কয়েকদিন ধরে নিজেদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। গত মঙ্গলবার সকালে আব্বাস তার স্ত্রীর অজান্তে ছয় মাসের শিশুকে এক দম্পতির কাছে ৫০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেন। পরে স্ত্রী থানায় অভিযোগ করলে আমরা শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছি।