Views: 169

পদ্মা বিভাগীয় সংবাদ

সন্ত্রাসী ভাড়া করে স্বামীকে কোপাল স্ত্রী


জুমবাংলা ডেস্ক : ফরিদপুরের বোয়ালমারীতে দুর্বৃত্ত নয়, ভাড়া করা সন্ত্রাসী বাহিনী দিয়ে স্বামী সামাদ শেখকে (৩০) কুপিয়ে জখম করেছে প্রথম স্ত্রী জিন্না বেগম। এ ব্যাপারে বোয়ালমারী থানায় শনিবার বিকেলে মামলা করেছেন আহত সামাদ শেখের বাবা সাইদ শেখ।

এ ঘটনায় উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর গ্রাম থেকে সামাদের প্রথম স্ত্রী জিন্না বেগম (৩০) এবং ভায়রা লুৎফর রহমান বিটুল শেখকে (৪০) আটক করেছে পুলিশ।


মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক মো. সাইফুদ্দিন আহমেদ জানান, সামাদের প্রথম স্ত্রী জিন্না বেগমের সাথে যোগাযোগ না রাখায় এবং ভরণপোষণ না দেওয়ার ক্ষোভে জিন্না বেগম পরিকল্পিতভাবে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে সামাদকে কুপিয়ে জখম করে। সামাদকে কাজ দেওয়ার কথা বলে সন্ত্রাসীদের দিয়ে ফোন করে ফরিদপুর রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় নিয়ে যায়। সেখান থেকে সন্ত্রাসীরা মোটরসাইকেলে সামাদকে বোয়ালমারী পৌঁছে দেওয়ার কথা বলে সাতৈর ইউনিয়নের ডোবরা-সাতৈর সড়কের মোহনপুর ব্রিজ সংলগ্ন এলাকায় নিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়।

এ সময় সামাদের সঙ্গে থাকা মোবাইল ফোন, নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। সামাদ বর্তমানে ফরিদপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, সামাদকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বরযাত্রীর গাড়ি থামিয়ে প্রেমিকের হামলা, বরসহ আহত ৪

Saiful Islam

ওরা ৪ জন আর ভিক্ষা করবেন না

rskaligonjnews

বরিশালে টাকা আত্মসাতের অভিযোগে গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপকের কারাদণ্ড

Saiful Islam

প্রেমিকের সঙ্গে বিয়ের আশ্বাসে নারীকে রাতভর ধর্ষণ, ইউপি সদস্য ধরা

Saiful Islam

বাড়িতে খেতে দেয় না ছেলে, হাসপাতালেই থাকতে চান শতবর্ষী সখিনা

Shamim Reza

কুমিল্লায় ৭ প্রতিষ্ঠানকে ৫৪ হাজার টাকা অর্থদণ্ড

azad