Views: 360

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছাড়লেন মেয়র আতিক

জুমবাংলা ডেস্ক: প্রাণঘাতি করোনা জয় করে সপরিবারে হাসপাতাল ত্যাগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

মঙ্গলবার (২৭ অক্টোবর) মেয়র আতিকুল ইসলাম, তার স্ত্রী শায়লা শগুফতা ইসলাম এবং মেয়ে বুশরা ইসলামের কোভিড-১৯ টেস্টের ফল নেগেটিভ হওয়ায় দুপুর দেড়টায় তারা হাসপাতাল ত্যাগ করেন।


উল্লেখ্য, গত ১২ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে মেয়র সপরিবারে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন। তারা এই হাসপাতালেই চিকিৎসা গ্রহণ করেন।

হাসপাতালে অবস্থানকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত তাদের চিকিৎসার খোঁজখবর নেন। তারা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবা সম্পর্কে মেয়র ও তার পরিবারের সদস্যরা উচ্ছ্বসিত প্রশংসা করেন। তারা হাসপাতালের চিকিৎসক এবং চিকিৎসা সেবার সাথে যুক্ত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অসুস্থ থাকাকালে নগরবাসীর কাছ থেকে যে দোয়া ও ভালোবাসা পেয়েছেন, এ জন্য মেয়র এবং তার পরিবারের সদস্যরা নগরবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

Saiful Islam

চিফ হুইপের নামে ফেসবুক আইডি খুলে প্রতারণা করতেন তিনি

Shamim Reza

সরকারকে টেনে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়ে গেছে বিএনপি : তথ্যমন্ত্রী

Shamim Reza

বাংলাদেশ পাবে ৭ কোটি ভ্যাকসিন

Shamim Reza

কারাভোগের পর ৯ জেলেকে ফেরত দিলো মিয়ানমার

Shamim Reza

ডিসেম্বর থেকে অ্যান্টিজেন পরীক্ষা : সেব্রিনা

Shamim Reza