বিনোদন

সবকিছুই পরিষ্কার হয়ে যাবে : বুবলী


বিনোদন ডেস্ক : মিডিয়া থেকে বিরতি, শাকিব খানের সঙ্গে সম্পর্ক এবং সন্তানের মা হওয়ার গুঞ্জনের বিষয়ে খুব দ্রুত নিজের অবস্থান ব্যাখ্যা করবেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। তিনি বলেছেন, সবকিছুই পরিষ্কার হয়ে যাবে। গুঞ্জনেরও অবসান হবে শিগগিরই।

একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে বুবলী বলেন, আমি যে কাজ থেকে বিরতি নেব সে কথা বিরতির আগে অনেকবার বলেছি। মিডিয়ায় অনুপস্থিত থাকলেও মিডিয়ার বিষয় নিয়েই সময় কেটেছে আমার। যেহেতু অভিনয়কে পেশা হিসেবে নিয়েছি তাই আরও দক্ষ অভিনয়শিল্পী হিসেবে তৈরি করার কারণেই বিরতি নিয়ে আমেরিকায় গিয়েছিলাম। সেখানে অভিনয় বিষয়ক একটি কোর্স সম্পন্ন করি। এরপর গত বছরের শেষ প্রান্তে দেশে ফিরেছি।


এ অনুপস্থিতির সময়টাতে একজন শীর্ষ নায়কের সঙ্গে সম্পর্ক এবং মা হওয়ার গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে বুবলী বলেন, আমার অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই এমন অসংখ্য গুঞ্জন তৈরি হয়েছে। যারা গুঞ্জন তৈরি করতে পছন্দ করেন তারা এ কাজগুলো করে যাবেন সব সময়। উল্লিখিত বিষয় নিয়ে আমি শিগগিরই আমার অবস্থান ব্যাখ্যা করব। তখন সব কিছুই পরিষ্কার হয়ে যাবে। আমি মনে করি, গুঞ্জনেরও অবসান হবে শিগগিরই।

নতুন বছরে অভিনয় ক্যারিয়ারকে এগিয়ে নেয়ার পরিকল্পনার কথা জানিয়ে বুবলী বলেন, আমেরিকায় যে অভিজ্ঞতা হল সেটি প্রয়োগ করব এখন। গত বছরের পূর্ণতা এ বছর পূর্ণ করার ইচ্ছা আছে।

বুবলী মনে করেন, দর্শকরা তাকে সিনেমার পর্দাতেই দেখতে বেশি পছন্দ করেন। আর তাই শুধু ছবিতেই অভিনয় করতে চান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

অভিনয় ছেড়ে ইউটিউবেই ফিরে যাচ্ছি : সালমান মুক্তাদির

Shamim Reza

ক্ষেপেছেন আনুশকা

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু নিয়ে নতুন মোড়

Shamim Reza

বিমান থেকে নেমেই উচ্ছ্বসিত ঋতুপর্ণা

Shamim Reza

ফেসবুকে আমার কোনো অ্যাকাউন্ট নেই : শাবনূর

Shamim Reza

মা হারালেন অভিনেতা রুমী

Shamim Reza