Views: 709

বিনোদন

সবচেয়ে সুন্দরী স্ত্রীর সংজ্ঞা দিলেন মুফতি আনাস

বিনোদন ডেস্ক : বলিউড ত্যাগ করা আলোচিত সাবেক অভিনেত্রী সানা খানের বিয়ের নতুন ছবি প্রকাশ করেছেন তার স্বামী মুফতি আনাস সৈয়দ। সেসঙ্গে সবচেয়ে সুন্দরী স্ত্রীর সংজ্ঞাও দিয়েছেন তিনি।

গেল বছর পারিবারিক পরিমণ্ডলে অনাড়ম্বরভাবে বিয়ের পর থেকেই বারবার সংবাদ শিরোনামে উঠে আসছে সানা খানের নাম। আন্তর্জালে ভাইরাল হয়ে পড়ে তাদের বিয়ের ছবি। সামাজিকমাধ্যমে অগণিত মানুষের ভালোবাসা আর প্রশংসায় সিক্ত হন এ দম্পতি।

সম্প্রতি বিয়ের সময়ের অপ্রকাশিত একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন সানার স্বামী মুফতি আনাস সৈয়দ। ছবিতে দেখা যায় নবদম্পতি হেঁটে যাচ্ছেন আর পেছন থেকে ক্যামেরায় ক্লিক করা হয়েছে। সানার পরনে লাল লেহেঙ্গা আর আনাসের পরনে দেখা যায় সাদা কুর্তা-পায়জামা।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে আনাস লেখেন,‘সবচেয়ে সুন্দরী স্ত্রী সে নয় যার সঙ্গে আপনাকে মানায়। সেই সবচেয়ে সুন্দরী স্ত্রী যে আপনাকে জান্নাতের কাছে নিয়ে যায়। আল্লাহ আমাকে অনেক রহমত করেছেন। ’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সায়নীকে কটাক্ষ করে যা বললেন শ্রীলেখা!

Saiful Islam

সব বির্তকের জবাব দিতে স্ত্রীকে নিয়ে লাইভে নাসির, যা বললেন সাবেক প্রেমিকা সুবাহ

rony

নাসির-তাম্মির বিরুদ্ধে মামলার সব খরচ দিবেন নায়িকা সুবাহ!

Shamim Reza

বিয়ে করলেন অভিনেত্রী তিথি

rony

সাবেক স্বামীর মামলায় আত্মসমর্পণ করে জামিন পেলেন সংগীতশিল্পী মিলা

rony

ভেবেছিলাম নাসির ইসলামিক মাইন্ডের একটা মেয়েকে বিয়ে করবে: সাবেক প্রেমিকা সুবাহ

rony