Views: 149

বিনোদন

সব বাঙালিই এবার জেলে যাবে, আমরা মাল-মাছ সবই খাই : বিস্ফোরক স্বস্তিকা

বিনোদন ডেস্ক : মাছে-ভাতে মানেই তো বাঙালি। সর্বভুক বাঙালি খাওয়াতে কোনও অরুচি নেই। মাছ-ভাত হোক কিংবা জল বাঙালিদের সবেতেই শুধু খাই খাই। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তে ফের একবার সেইকথাই মনে করিয়ে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। হোয়াটস চ্যাটের সূত্র ধরেই আজ এনসিবি দফতরে হাজিরা দিতে হবে দীপিকা পাড়ুকোনকে। এবার দীপিকার সমর্থনেই সুর চড়ালেন স্বস্তিকা । দীপিকা নাকি মাল-এর খোঁজ করছিলেন। সেই মাল-এর সূত্র ধরেই টুইটে বিস্ফোরক স্বস্তিকা।


টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই তিনি স্বপ্রতিষ্ঠিত। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন। এবারও তার ব্যতিক্রম হল না। শুক্রবার এক নেটিজেন টুইট করেন বাঙালিদের কাছে মাল মানে পানীয় ,সেই কারণে এবার বাঙালিদের নিয়ে চিন্তা বাড়ছে। আসলে দীপিকার মাল-এর সূত্র ধরেই নেটিজেন এই টুইটটি করেছেন। কিন্তু স্বস্তিকাও ছেড়ে দেওয়ার পাত্র নন। মুখের উপর সপাটে জবাব দিলেন নিজস্ব মেজাজে।

ব্যঙ্গের সুরে স্বস্তিকা জানিয়েছেন, আমরা সকলেই তো এবার জেলে যাব। মাল থেকে মাছ, সিগারেট থেকে জল বাঙালিরা তো সব খাই। মুহূর্তের মধ্যে তার এই টুইট নিয়ে শোরগোল শুরু হয়েছে। বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে। সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড় বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী ।

বড়সড় মাদকচক্রে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নাম । প্রায় ৩ বছরের পুরোনো চ্যাট থেকেই দীপিকার সঙ্গেই মাদকযোগের হদিশ পেয়েছে এনসিবি। সম্প্রতি নয়া তথ্য প্রকাশ্যে এসেছে, যা নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আজই এনসিবি জেরায় মুখোমুখি হতে চলেছেন দীপিকা পাড়ুকোন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় বাংলাদেশি মডেল

Shamim Reza

সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা

Shamim Reza

ক্যানসার জয় করলেন সঞ্জয় দত্ত

Shamim Reza

মিথিলা-সৃজিতের ঘরে নতুন সদস্য

rony

হঠাৎ দুবাই যাচ্ছেন কেন শ্রাবন্তী-শান্ত

Shamim Reza

ভিড়ের মধ্যে শরীরে খারাপভাবে স্পর্শ, বখাটেকে শাস্তি দিলেন তাপসী

Shamim Reza