Views: 74

ক্রিকেট (Cricket) খেলাধুলা জাতীয়

‘সব সময় আমার পেছনে থাকতে হবে, সঙ্গে সঙ্গে চলতে হবে, এমনটা নয়’

ফাইল ছবি

 

জুমবাংলা ডেস্ক : নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ওয়ানডে ক্রিকেটের সদ্য সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, অপরাধ দমনে প্রশাসনকে আরও আন্তরিক ও শক্ত হতে হবে। সবাই মিলে মাদকের বিরুদ্ধে যুদ্ধে নামতে হবে। ফেসবুকে উল্টাপাল্টা মন্তব্য করলে কাজ হবে না। এতে ওই ফেসবুক ব্যবহারকারী বিপদে পড়বেন। মাদক সংক্রান্ত তথ্য সংগ্রহে প্রশাসনের পাশাপাশি জনগণকে এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার বিকাল ৪টায় লোহাগড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

মাশরাফী বলেন, সব সময় আমার পেছনে থাকতে হবে, আমার সঙ্গে সঙ্গে চলতে হবে, এমন কোনো কথা নেই। প্রত্যেকের নিজস্ব একটা কাজ থাকে সেই কাজগুলো করলে আপনাদের প্রয়োজনে আমি আপনাদের ঘরে এবং পাশে পৌঁছে যাব। সময় নষ্ট করে কাজ ফেলে আমার সঙ্গে ঘুরলে সম্পর্ক খারাপ হতে পারে।

করোনাভাইরাস প্রসঙ্গে মাশরাফী বলেন, করোনাভাইরাস বিষয়ে সবাইকে সর্তক থাকতে হবে। করমর্দন থেকে সবাইকে বিরত থাকাতে হবে। সঙ্গে সঙ্গে স্বাস্থ্য বিভাগকে সেবা প্রদানে সব সময় সচেষ্ট থাকতে হবে।

সম্প্রতি নড়াইল ও লোহাগড়ায় পৃথক দুটি হত্যাকাণ্ডের ব্যাপারে নিন্দা প্রকাশ করে তিনি বলেন, গুটিকয়েক লোক গ্রাম্য কোন্দলে মদদ জোগায়। এদেরকে শক্ত হাতে দমনে প্রশাসনকে আরও আন্তরিক ও শক্ত হতে হবে।

আলোচনা সভা শেষে লোহাগড়ায় পুনর্বাসিত ২৪ জন ভিক্ষুকের মাঝে নগদ টাকা, ওজন পরিমাপ যন্ত্র ও গবাদি পশু (ছাগল) বিতরণ করেন মাশরাফি।

Share:



আরও পড়ুন

সাংবাদিকদের বিরুদ্ধে নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

mdhmajor

সামরিক ছাউনি থেকে গণতন্ত্রকে মুক্ত করেছেন শেখ হাসিনা: হাছান মাহমুদ

mdhmajor

কোপা আমেরিকা আয়োজনে পুরোপুরি প্রস্তুত আর্জেন্টিনা

azad

সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের তদন্ত কমিটি

Shamim Reza

ক্ষমতায় থাকলে বিনয়ী হতে হয়: নেতাকর্মীদের তথ্যমন্ত্রী

mdhmajor

দ্রুত টিকা পেতে ভারতের পররাষ্ট্রমন্ত্রীকে ফোন করলেন ড. মোমেন

Shamim Reza