Views: 48

বিনোদন

সম্পর্ককে আরো এগয়ে নিচ্ছেন শ্রাবন্তী-অদ্রিজা


বিনোদন ডেস্ক : শ্রাবন্তীর সঙ্গে অদ্রিজার মিষ্টি সম্পর্কের কথা টালিগঞ্জের কারোই অজানা নয়। ইন্ডাস্ট্রির সিনিয়রদের মধ্যে অদ্রিজার সবচেয়ে ঘনিষ্ঠদের তালিকায় যাঁরা রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করেন তাঁরা। এবার নিজেদের এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা দুই মায়ের। অন্তত তেমনই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। যদিও পুরো বিষয়টাই নির্ভরশীল তাঁদের ‘সন্তান’-এর ওপর। শ্রাবন্তী আর অদ্রিজা ঠিক করেছেন তাঁদের ‘ডেট ফিক্স’ করাবেন।


কী বিষয়টা গোলমেলে লাগছে তো? কথা হচ্ছে শ্রাবন্তী-অদ্রিজার চারপেয়ে সন্তান কোকো আর কুকির। তাঁদের দেখা করানোর পরিকল্পনা করে ফেলেছেন দুই নায়িকা। সেই পরিকল্পনার কথা সম্প্রতি আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাত্কারে ফাঁস করেছেন অদ্রিজা।

শ্রাবন্তী-অদ্রিজা দুজনেই সারমেয় প্রেমী। শ্রাবন্তীর বাড়িতে তো একাধিক সারমেয় রয়েছে, ট্রিক্সি,টিকুদের নিয়েই সময় কাটে তাঁর। অদ্রিজার প্রিন্সেস কুকির বয়স সবে ১০ মাস, আর শ্রাবন্তীর কোকো সোনার বয়স দেড় বছর। মুখে কথা বলতে না পারলেও চারপেয়ে সন্তানদের হাবভাব দেখে তাঁদের মনের কথা ঠিক বুঝে যান অদ্রিজা-শ্রাবন্তী।

কুকি যাঁকে অপছন্দ, তাঁর কাছাকাছিও ঘেষে না, জানিয়েছেন অদ্রিজা। কোকে তাঁর কতটা পছন্দ হবে সেটা তো আগামী সপ্তাহেই পরিষ্কার হবে, যখন দুজনে একসঙ্গে দেখা করবে। এমনতি বেড়ু করতে বেশ ভালোবাসে সে। গাড়ি চেপে লং ড্রাইভে যাওয়া ভারি পছন্দ কুকির।

কোকো আ কুকি দুজনেই শিৎজু প্রজাতির সারমেয়। প্রেমের এই মরসুমে তাঁদের ভালোবাসার কাহিনি কি আদতে শুরু হবে ? সেই নিয়ে বেজায় চিন্তায় দুই অভিনেত্রী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এবার অনুদান চেয়ে আবেদন করলেন শাকিব খান

Saiful Islam

কম বয়সি এক ছেলের প্রেমে পড়েছেন মৌ!

Saiful Islam

তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় গায়িকা অদিতি মুন্সি

rony

১০০ বাঁধাকপি কিনে নিলেন মাহি

Shamim Reza

মিস ইউনিভার্স বাংলাদেশের সেরা দশে জায়গা পেলেন যারা

Shamim Reza

মা হওয়ার খবর দিলেন শ্রেয়া ঘোষাল

Shamim Reza