Views: 55

খুলনা বিভাগীয় সংবাদ

সরকারি কর্মচারীকে চেয়ার দিয়ে পেটালেন কাউন্সিলর


জুমবাংলা ডেস্ক : কুষ্টিয়ার খোকসা উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী বিকাশ কুমার সরকারকে প্লাস্টিকের চেয়ার দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে হাসপাতালে পাঠিয়েছেন এক কাউন্সিলর। শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে খোকসা পৌরসভা চত্বরে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কাউন্সিলরের নাম হাসেম আলী। তিনি পৌরসভা ৭ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সারাদেশের মতো খোকসাতেও সমাজসেবা কার্যালয়ের সমস্ত ভাতাভোগীদের ভাতার টাকা সরাসরি ভুক্তভোগীদের কাছে পৌঁছে দিতে মোবাইল ব্যাংকিং (নগদ) এর হালনাগাদ কার্যক্রম শুরু হয়। এর অংশ হিসেবে গত ২০ ফেব্রুয়ারি পৌরসভায় নগদ অ্যাকাউন্ট খোলার জন্য ভাতাভোগীরা ভিড় জমায়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং লাইন সোজা করতে ইউনিয়ন সমাজকর্মী বিপুল কুমার সরকার কাজ করছিলেন।


এ সময় পৌরসভার সিঁড়িতে একজন মহিলা ভাতাভোগী মাটিতে পরে গেলে নবনির্বাচিত কাউন্সিলর হাসেম আলী সমাজকর্মীকে দোষারোপ করে প্লাস্টিকের চেয়ার দিয়ে মাথায় আঘাত করে। এতে সমাজকর্মী অসুস্থ হয়ে গেলে সহকর্মীরা উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে আহত সমাজকর্মী বিপুল কুমার সরকার বলেন, নগদ অ্যাকাউন্ট খোলার জন্য ভাতাভোগীরা পৌরসভায় ভিড় জমায়। আমি লাইন সোজা করছিলাম তাদের। এ সময় সিঁড়িতে একজন মহিলা মাটিতে পরে গেলে কাউন্সিলর মিথ্যা অভিযোগ করে চেয়ার দিয়ে মাথায় আঘাত করে।

তিনি আরো বলেন, আমি অসুস্থ, এখন আর কথা বলতে পারছি না।

এ ঘটনা জানতে অভিযুক্ত পৌরসভা ৭ নং ওয়ার্ড কাউন্সিলর হাসেম আলীকে মুঠোফোনে ফোন করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। খোকসা পৌরসভার মেয়র তারিকুল ইসলামকে বারবার মুঠোফোনে ফোন করলেও তিনি রিসিভ করেননি।

ঘটনার সত্যতা স্বীকার করে খোকসা থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এ বিষয়ে কাউন্সিলর হাসেম আলীকে আসামি করে মামলা হয়েছে। সূত্র : সময় নিউজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিএনপি নেতা দুদুর বক্তব্যের জেরে আ.লীগ কর্মীদের লাঠিচার্জ, দুই এসআই ক্লোজড

Saiful Islam

১০ কোটি টাকার বোঝা নিয়ে গাইবান্ধা মেয়রের দায়িত্ব গ্রহণ

Shamim Reza

রিকশাওয়ালাকে স্যালুট দিলেন পুলিশ, ভিডিও ভাইরাল

Saiful Islam

গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

Shamim Reza

দুই মাস আগে অপহৃত কিশোর রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার

Saiful Islam

১০ বছর প্রেমের পর বিয়ে, নববধূকে রাস্তায় রেখে পালালেন বর

Shamim Reza