Views: 942

জাতীয়

সরকারি চাকরি প্রত্যাশীদের বয়সে যত মাস ছাড় দেওয়ার সিদ্ধান্ত

জুমবাংলা ডেস্ক: করোনা মহামারীর কারণে সরকারি চাকরি প্রার্থীদের বয়সে পাঁচ মাস ছাড় দিয়েছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারি চাকরি প্রত্যাশীদের এ সুযোগ দেয়া হচ্ছে বলে মঙ্গলবার জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন।
সরকারি
জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, চলতি বছরের গত ২৫ মার্চ যাদের বয়স ৩০ বছর হবে তারা আগস্ট পরবর্তী সময়ের নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনের সুযোগ পাবেন। করোনা দুর্যোগকালীন ৩০ বছর পেরিয়ে যাওয়া প্রার্থীদের চাকরির আবেদনে সরকার পাঁচ মাসের এই সময় ছাড় দিয়েছে।


তিনি বলেন, গত ২৬ মার্চের পর এপ্রিল, মে, জুন, জুলাই ও আগস্ট পর্যন্ত- এই পাঁচ মাস যেসব মন্ত্রণালয় চাকরির জন্য বিজ্ঞাপন দিতে পারেনি, তারা আগস্টের পর থেকে বিজ্ঞপ্তি দিচ্ছে। সেক্ষেত্রে চাকরি প্রার্থী যারা থাকবে তাদের বয়স ২৫ মার্চ ৩০ বছর হতে হবে। আবেদনকারীদের জন্য এ সুবিধা গত আগস্ট মাস পর্যন্ত থাকবে বলে জানান জনপ্রশাসন প্রতিমন্ত্রী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ব্যারিস্টার রফিক আদালতে দাঁড়িয়েছিলেন বলেই ২০০৮-এ নির্বাচন হয়: মেয়র তাপস

rony

সিলেটে রায়হান হত্যাকাণ্ড: আরও এক পুলিশ সদস্য গ্রেফতার

rony

আগামীকাল থেকে আবেদন শুরু, ২ মাসের মধ্যে প্রাথমিকে নিয়োগ পরীক্ষা

rony

ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

azad

প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে ভূমিমন্ত্রীর শোক

mdhmajor

ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে বিরোধীদলীয় নেতার শোক

mdhmajor