Views: 102

অন্যরকম খবর অপরাধ-দুর্নীতি জাতীয় বিভাগীয় সংবাদ রংপুর

সরকারি বিস্কুট ছিনতাই করে সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলে জেলে

নীলফামারী প্রতিনিধি: জেলার কিশোরগঞ্জ উপজেলায় স্কুল ফিডিংয়ের বিস্কুট ছিনতাই করার অপরাধে সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশীদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের দারিদ্র পিড়িত স্কুল ফিডিং কর্মসূচীর ১৯ কার্টুন বিস্কুট উপজেলার মধ্য রাজীব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় কিশোরগঞ্জ সদর ইউপি’র সাবেক চেয়ারম্যান প্রয়াত আছাদুর রহমান বাবুলের বড় ছেলে লিমন (৩০), গদা গ্রামের শাহ আলমের ছেলে ফিরোজ হোসেন ডালিম (২৫) ও বাজেডুমরিয়া গ্রামের আব্দুল বারীর ছেলে মামুন হোসেন (২৫) তা ছিনতাই করে।


সরকারি বিস্কুট ছিনতাইয়ের ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক ১৪ কাটুন বিস্কুট উদ্ধার করে। পরে রাতে সাবেক ইউপি চেয়ারম্যানের মিল চাতালের গোডাউনে তল্লাশী করে আরও ৪টি কার্টুন উদ্ধার করে।

ঘটনার দিন বিকালে স্কুল ফিডিং কর্মসূচীর ঠিকাদার মেসার্স নিউ সীমা ট্রেডার্সের সত্তাধিকারী সুবল চন্দ্র সাহা বাদী হয়ে ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে।

মঙ্গলবার মামলা প্রধান আসামী প্রকাশ্যে উপজেলার সাব-রেজিষ্টার অফিসের সামনে ঘুরাঘুরি করতে থাকলে মামলার বাদী জাহিদ হোসেন তাকে গ্রেফতার করে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অফিসের মধ্যে পোশাক খুলে ভূমি কর্মকর্তার ‘গানের আসর’, ভিডিও ভাইরাল

Saiful Islam

বাংলাদেশের ইতিহাসে এই পর্যন্ত কোনো নারীরই ‘ফাঁসি’ কার্যকর হয়নি!

Saiful Islam

বিএনপি শুধু খুনীর দল নয়, তারা ধর্ষণকারীরও দল : তথ্যমন্ত্রী

Saiful Islam

মৃত্যুর আগে মাটিতে হত্যাকারীদের নাম লিখে গেলেন আশরাফ

Saiful Islam

৮৪ হাজার পদ খালি, বাংলাদেশ থেকে ডাক্তার ও কর্মী নেবে যুক্তরাজ্য

Saiful Islam

সেদিন কী ঘটেছিল

Shamim Reza