Views: 47

জাতীয়

সরকার হটানোর চক্রান্ত চলছে : ওবায়দুল কাদের


জুমবাংলা ডেস্ক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে হটানোর জন্য দেশি-বিদেশি চক্রান্ত চলছে। চক্রান্তকারীরা থেমে নেই। শুধু আল জাজিরা নয়, বিভিন্ন স্থানে গোপন বৈঠক হচ্ছে।

এ সরকার এত জনপ্রিয়, এ সরকারকে হটানো যাবে না। আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আর কলহ নয়, কোন্দল নয়। শৃঙ্খলার বিষয়টি মাথায় রাখতে হবে। প্রতিটি বিষয় মনিটর করা হচ্ছে। দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে তখন একটি অশুভ চক্র অপপ্রচারের বাক্স খুলে বসেছে। আন্দোলনের নামে অশুভ চক্র অপপ্রচার চালায়। আল জাজিরার অপপ্রচারও একই সূত্রে গাঁথা। সময় হলে সংবিধান অনুযায়ী দেশে নির্বাচন হবে। দেশে এখন আন্দোলনের কোন ইস্যু নাই। শেখ হাসিনার উন্নয়নের পথে, অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বিএনপি অপরাজনীতি করছে।

প্রায় দেড় যুগ পর মঙ্গলবার চাটমোহরের বালুচর মাঠে অনুষ্ঠিত চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও ত্রিবার্ষিক কাউন্সিল-২০২১ উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি উপরোক্ত কথা বলেন।


তিনি আরো বলেন, আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। আওয়ামী লীগ আজ বিশাল বটবৃক্ষে রূপ নিয়েছে। ১৯৭৫ সালে যারা বঙ্গবন্ধুকে হত্যা করে ভেবেছিল আওয়ামী লীগ থাকবে না, আওয়ামী লীগ এতিম হয়ে গেল, তাদের ভাবনা ভুল। জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগকে নব উদ্যমে বলীয়ান করেছেন। তার প্রমাণ আজকের বিপুল সংখ্যক উপস্থিতি। জনগণের ভালবাসা পেতে হলে প্রয়োজন জনগণের সাথে সম্পৃক্ততা। জনগণের সাথে আমাদের ভাল আচরণ করতে হবে। যদি আমরা জনগণের সাথে ভাল আচরণ না করি শেখ হাসিনা সরকারের সমস্ত অর্জন ম্লান হয়ে যাবে।

চাটমোহর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র এ্যাড. সাখাওয়াত হোসেন সাখোর সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল।

বক্তব্য রাখেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আব্দুল আউয়াল, শামসুল হক টুকু এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, আহমেদ ফিরোজ কবীর এমপি, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি নাদিরা ইয়াসমিন জলি এমপি প্রমুখ।

উল্লেখ্য, ২০০৩ সালে চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল। আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক আব্দুল জলিল উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ছেলের পরকীয়ায় মা-বাবা ও ছোট বোন কারাগারে

Sabina Sami

‘মা নিজে থেকে কখনো আমায় ফোন দিত না’

Sabina Sami

তামিমার তালাকের কোনো নোটিশ কাজি অফিস ও ইউনিয়ন পরিষদে নেই

Sabina Sami

ভাসমান রোহিঙ্গাদের নিয়ে বিবিসির তথ্যকে ‘ভুল’ বলল বাংলাদেশ

Saiful Islam

কারাগারে মারা গেলেন লেখক মুসতাক

Saiful Islam

কারাগারে মারা গেলেন লেখক মুসতাক

Shamim Reza