Views: 131

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় স্লাইডার

সস্ত্রীক করোনার দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন প্রধান বিচারপতি

জুমবাংলা ডেস্ক: দেশে করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রম শুরু হয়েছে। এই ধারাবাহিকতায় সস্ত্রীক দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বেলা ১১টায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে টিকা গ্রহণ করেন তারা।

এদিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সকাল থেকে দুপুর পর্যন্ত সুপ্রিম কোর্টের আপীল বিভাগের পাঁচজন বিচারপতি এবং হাইকোর্ট বিভাগের ৫০ জন বিচারপতি দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন। সুপ্রিম কোর্টের উভয় বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতিররাও এদিন দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন।

এদিকে সকালে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক করোনার দ্বিতীয় ডোজ টিকা নেন। জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে দ্বিতীয় ডোজ টিকা নেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীও করোনার টিকার দ্বিতীয় ডোজ নেন।

এছাড়া তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এদিন সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কেন্দ্রে করোনার দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নেন।

গত ২৭ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের সঙ্গে সঙ্গে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঁচজনকে টিকা দেওয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আবারও ঝড়ের সম্ভাবনা, যা জানাল আবহাওয়া অফিস

Saiful Islam

লকডাউন বাড়লে ফ্লাইটের ব্যাপারের যে সিদ্ধান্ত জানালো বেবিচক

Saiful Islam

নুরের বিরুদ্ধে ফের ডিজিটাল আইনে মামলা

Shamim Reza

করোনা সংক্রমণ রোধে আরও যত্নশীল হতে হবে: বিএসএমএমইউ উপাচার্য

mdhmajor

দু’দিনের রিমান্ডে ‘শিশু বক্তা’ রফিকুল, নেওয়া হলো গাছা থানায়

Saiful Islam

ঢাকা উত্তরে ৪৯ মামলায় ৭৮ হাজার টাকা জরিমানা

Saiful Islam