Views: 65

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

সহপাঠীসহ কলেজছাত্রীকে জিম্মি করে শ্লীলতাহানি, ভিডিও ধারণ


জুমবাংলা ডেস্ক : নোয়াখালীর সদর উপজেলায় সহপাঠীসহ এক কলেজ ছাত্রীকে নিজ বসতঘরে জিম্মি করে শ্লীলতাহানি, মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদাবাজির অভিযোগে স্থানীয় কয়েক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

গত ১৮ ফেব্রুয়ারি ঘটা জেলার সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের এ ঘটনায় শনিবার স্থানীয় বখাটে চাঁদাবাজ পুলক, আকবর, রায়হান ও অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করে ভুক্তভোগী কলেজছাত্রী।


মামলার অভিযোগে জানা যায়, ওই কলেজছাত্রী তার এক সহপাঠীসহ নিজ বসতঘরে লেখাপড়া নিয়ে আলোচনা করছিলো। এসময় উল্লেখিত আসামিরা উদ্দেশ্য প্রণোদিত ও পূর্বপরিকল্পিতভাবে হামলা চালিয়ে দুইজনকে জিম্মি করে। একপর্যায়ে তার সহপাঠীকে বেদম মারধর করে এবং দুইজনকে বেঁধে মোবাইলে আপত্তিকর ভিডিও ধারণ করে। এসময় তারা কলেজছাত্রীর শ্লীলতাহানিও করে।

বিষয়টি নিশ্চিত করে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহেদ উদ্দিন জানান, অভিযোগ পাওয়ার পরে পুলিশ আসামিদের ধরতে অভিযান চালাচ্ছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৭ বছরের শিশুপুত্রকে বাঁচাতে নিজের প্রাণ দিলেন বাবা

Saiful Islam

বস্তা ভর্তি ওষুধ পাচারের ছবি ধারণ করায় অবরুদ্ধ সাংবাদিক!

Saiful Islam

এমপির গাড়ি বহরে পৌর মেয়রের হামলা!

Saiful Islam

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

Saiful Islam

রংপুরে তামাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

Saiful Islam

প্রথমবার শ্বশুরবাড়িতে পুত্রবধূ, শ্বশুরের উপহার তালাকনামা!

Shamim Reza