Views: 62

ঢাকা বিভাগীয় সংবাদ

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন


সাইফুল ইসলাম, মানিকগঞ্জ : নোয়াখালীর বসুরহাটে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ পালন করেছে মানিকগঞ্জ জেলার সাংবাদিকবৃন্দ। এ সময় হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি করেন সাংবাদিকরা।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মানিকগঞ্জ জেলা শহরের খালপাড় শহীদ রফিক চত্বরে সামনে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মোহাম্মদ জহিরুল ইসলামের আয়োজনে এই মানববন্ধন ও সমাবেশে সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহণ করেন।


এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও সাম্প্রতিক দেশকাল পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি দেওয়ান আবুল বাশার, মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার সিনিয়র রিপোর্টার সিপন আহমেদ, দৈনিক দেশ বার্তা পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো. সজল আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। সাংবাদিকদের এমন হত্যাকাণ্ড কাম্য নয়। সাংবাদিকদের কাজ সংবাদ সংগ্রহ করা এবং তা জাতির কাছে তুলে ধরা। এই হত্যাকাণ্ডের বিচার না হলে সাংবাদিকদের উপর হামলা মামলা আরো বেড়ে যাবে। সাংবাদিকদের নিরাপত্তায় শীঘ্রই দ্রুত কার্যকর ব্যবস্থা নেওয়ার দাবি জানান বক্তারা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মেয়েকে দিয়ে মায়ের যৌ’নব্যবসা, ধ’র্ষ’ণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামি

Shamim Reza

মাদক মামলায় যুবকের মৃত্যুদণ্ড

Shamim Reza

চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত ৮৫ জন

azad

গাছে উঠলেন দুলাল, মরে পড়ে রইলেন ডালে!

Shamim Reza

কুমিল্লায় অবৈধ ভবন উচ্ছেদ

azad

নোয়াখালীতে বাড়ি থেকে তুলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধধর্ষণ

Shamim Reza