Views: 62

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

সাংবাদিক মুজাক্কির হত্যা মামলা পিবিআইতে


জুমবাংলা ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাটে আওয়ামী লীগের দু’পক্ষের গোলাগুলিতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনায় দায়ের করা হত্যা মামলাটি অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআইতে) হস্তান্তর করা হয়েছে।


মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিবিআই নোয়াখালী পরিদর্শক মোস্তাফিজুর রহমান।

এদিকে, মঙ্গলবার পুলিশ নিহত সাংবাদিক মুজাক্কিরের ব্যবহৃত মুঠোফোন, ভিডিও ক্যামেরা ও মানিব্যাগ উদ্ধার করেছে। তবে উদ্ধারকৃত মুঠোফোন ও ভিডিও ক্যামেরাতে কোন মেমোরি কার্ড পাওয়া যায়নি বলে পুলিশ জানায়।

এর আগে সোমবার পুলিশ ঘটনাস্থল চাপরাশিরহাট পূর্ববাজার থেকে ওইদিনের ঘটনার সময় কারা গোলাগুলি করেছে, কাদের গুলিতে সাংবাদিক মুজাক্কির নিহতের ঘটনা ঘটেছে তা সনাক্ত করার জন্য বাজারের সিসিটিভি ফুটেজ ও সকল যন্ত্রপাতি ব্যবসায়ী সমিতির কার্যালয় থেকে উদ্ধার করে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আটকের ভয়ে সেলুনে ভিড়, চুল কাটার হিড়িক

Shamim Reza

দীর্ঘ ১২ বছর পর স্বামীর ঠিকানার খোঁজ: সন্তানের পিতৃ পরিচয়ের দাবিতে বাড়িতে এক নারী

rony

মেয়েকে দিয়ে মায়ের যৌ’নব্যবসা, ধ’র্ষ’ণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামি

Shamim Reza

মাদক মামলায় যুবকের মৃত্যুদণ্ড

Shamim Reza

চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত ৮৫ জন

azad

গাছে উঠলেন দুলাল, মরে পড়ে রইলেন ডালে!

Shamim Reza