Views: 74

জাতীয়

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরী আর নেই

ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : দৈনিক ভোরের কাগজের জ্যেষ্ঠ সহ-সম্পাদক হিলালী ওয়াদুদ চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) যুগ্ম সম্পাদক খায়রুল আলম এক ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন।


পরিবারের বরাত দিয়ে হিলালীর মৃত্যুর বিষয়ে ভোরের কাগজে বলা হয়, শুক্রবার (১৫ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত সাব-এডিটরস কাউন্সিলের সাধারণ সভায় যোগদানের জন্য খিলগাঁওয়ের বাসা থেকে বের হচ্ছিলেন। এমন সময় বুকেব্যথা অনুভব করেন তিনি। তাকে মালিবাগ খিদমাহ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হিলালীর মরদেহ প্রথমে তার কর্মস্থল ভোরের কাগজ, এরপর জাতীয় প্রেস ক্লাবে নেয়া হবে। সেখান থেকে সরাসরি গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে নিয়ে দাফন কার্যক্রম সম্পন্ন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র মেয়ে সামারা হিলালী, মা ও ভাই-বোন রেখে গেছেন।

জানা গেছে, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাচনের সভাপতি প্রার্থী ছিলেন হিলালী ওয়াদুদ চৌধুরী। আগামীকাল শনিবার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। নির্বাচনের একদিন আগেই না ফেরার দেশে চলে গেলেন তিনি।

হিলালী ওয়াদুদ চৌধুরী ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও জাতীয় প্রেস ক্লাবের সদস্য।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টিকা নেয়ার ১২ দিন পর ত্রাণ সচিব করোনায় আক্রান্ত

Saiful Islam

পিলখানা ট্র্যাজেডি দিবস আজ

Saiful Islam

করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত : ডব্লিউএইচও

Shamim Reza

তারেক রহমানের আয়ের উৎস জুয়া খেলা: মতিয়া চৌধুরী

globalgeek

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটিতে মোয়াজ্জেম হোসেন কাওসার

mdhmajor

ক্লাস শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা

Shamim Reza