ক্রিকেট (Cricket) খেলাধুলা ফুটবল

সাকিব অনেকের জন্যই অনুপ্রেরণা, বললেন ইংলিশ ফুটবলার হামজা

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশি বংশোদ্ভূত ইংলিশ ফুটবলার ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) লিস্টার সিটির নিয়মিত সদস্য হয়ে উঠেছেন হামজা চৌধুরী। ইংল্যান্ডের জার্সিতে অনূর্ধ্ব-২১ ইউরো চ্যাম্পিয়নশিপও খেলেছেন তিনি।

অপেক্ষায় আছেন ইংল্যান্ড জাতীয় দলের জার্সি গায়ে চাপানোর। নাম ও পদবিতে বাংলাদেশি হলেও হামজা স্বপ্ন দেখছেন ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে খেলার।

ক্যারিবিয়ান, মা বাংলাদেশি, আফ্রো-এশিয়ান ব্রিটিশ হলেও হবিগঞ্জের বাহুবল থানার স্নানঘাট গ্রামে পড়ে থাকে এই ফুটবলারের মন। বিদেশে বসেও খোঁজ রাখেন বাংলাদেশের ব্যাপারে।


ফুটবলার হামজা ক্রিকেটেরও ভক্ত। চেনেন টাইগার ক্রিকেটার সাকিব, তামিম এবং লিটনদের। তবে বিশ্বসেরা অলরাউন্ডারের ভক্ত তিনি। তার নিষেধাজ্ঞার খবরটা অজানা নেই। সাকিবের ব্যাপারে মুগ্ধতার কারণটা আলাপকালে জানিয়েছেন তিনি।

হামজা বলেন, সাকিব অনেক উঁচু মানের খেলোয়াড়। ব্যাটিং-বোলিং দুটোতেই ভালো। বড় ম্যাচে ও কঠিন মুহূর্তে ভালো খেলতে পারেন। তার ব্যক্তিত্ব আমার ভালো লাগে। তিনি অনেকের জন্যই অনুপ্রেরণা। বাংলাদেশের খেলা থাকলে আমি সব সময় আপডেট নেওয়ার চেষ্টা করি।

প্রসঙ্গত, ২০১৫-১৬ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হওয়া লেস্টার সিটির জার্সিতে চলতি মৌসুমে একাদশে নিয়মিত দেখা গেছে হামজাকে। জাতীয় দলের দরজাও তার সামনে খুলে যেতে পারে যে কোনও সময়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

নিজের শরীরকে ফিট রাখতে ভৈরব নদীর পাড়ে বালুতে দৌড়াচ্ছেন রুবেল

Sabina Sami

‘আমার জন্য দোয়া করবেন, করোনার টেস্টের ফল আমি নিজেই জানাব’

Sabina Sami

আগামীকাল সপরিবারে করোনা টেস্ট করাবেন মাশরাফি

Saiful Islam

সেপ্টেম্বর নয়, অক্টোবরে শুরু মেসি-নেইমারদের বিশ্বকাপ বাছাই

Mohammad Al Amin

না ফেরার দেশে চলে গেলেন বিশ্বকাপজয়ী ইংলিশ ফুটবলার চার্লটন

Mohammad Al Amin

রাতে ভায়াদোয়িদের মুখোমুখি হবে বার্সেলোনা

Mohammad Al Amin