Views: 163

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

সাগরে মিয়ানমার নৌবাহিনীর গুলিবর্ষণ, ৬ বাংলাদেশি আহত


জুমবাংলা ডেস্ক : কক্সবাজারের টেকনাফ উপজেলায় সেন্টমার্টিনের দক্ষিণ-পূর্বে বঙ্গোপসাগরে মাছ ধরার সময় বাংলাদেশি ট্রলারকে লক্ষ্য করে মিয়ানমারের নৌবাহিনী গুলিবর্ষণ করেছে। এতে ট্রলারের ছয় জেলে আহত হয়েছেন।

সেন্টমার্টিন দ্বীপের পাশে দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে বাংলাদেশ-মিয়ানমার জলসীমার কাছাকাছি এ ঘটনা ঘটে।

আহত জেলেরা হলেন- মো. রহিম খান, মোহাম্মদ জীবন, মোহাম্মদ শরীফ, মোহাম্মদ আলী হোসেন, মোহাম্মদ আবদুল মজিদ ও মোহাম্মদ শেখ আহমদ।


বুধবার (৮ এপ্রিল) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোন চট্টগ্রামের স্টাফ কর্মকর্তা (অপারেশন) লেফটেন্যান্ট কমান্ডার (বিএন) এম সাইফুল ইসলাম।

কমান্ডার এম সাইফুল ইসলাম জানান, গত সোমবার এফভি সানিয়া ও এফভি জিনিয়া নামে দুটি ফিশিং ট্রলার সেন্ট মার্টিনের অদূরে বঙ্গোপসাগরে বাংলাদেশ-মিয়ানমার জলসীমার কাছাকাছি মাছ শিকার করতে যায়। মঙ্গলবার রাতে মিয়ানমারের নৌবাহিনী ওই ট্রলারকে দাঁড়ানোর জন্য সংকেত দেয়। তবে ট্রলার দুটি সংকেত অমান্য করে বাংলাদেশের দিকে চলে আসার সময় মিয়ানমার নৌবাহিনীর সদস্যরা গুলিবর্ষণ করেন। এতে এফভি সানিয়ার ছয় জেলে আহত হন।

পরে কোস্টগার্ডের টহল জাহাজ ঘটনাস্থলে পৌঁছে ওই ফিশিং ট্রলারের জেলেদের উদ্ধার করে এবং কোস্টগার্ডের জাহাজে আহত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর ফিশিং ট্রলারসহ জেলেদের চট্টগ্রামে পৌঁছে দেওয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ভাইরাল করলো আওয়ামী লীগের দুই নেতা

rony

কুষ্টিয়ার গোপালপুরে আনুশকাহর দাফন সম্পন্ন

mdhmajor

যে তিন জেলায় বিদ্যুৎ নেই

Sabina Sami

ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল মায়ের

Saiful Islam

ডেকে এনে বিচারের নামে নির্মমভাবে পেটালেন চেয়ারম্যান

Saiful Islam

রংপুরে সম্মাননা পেলেন ৩৭ বীরাঙ্গনা

Saiful Islam