Views: 86

অপরাধ-দুর্নীতি জাতীয়

সাতক্ষীরায় চুরি হওয়া নবজাতকের মরদেহ উদ্ধার, বাবা গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালীতে দিনদুপুরে চুরি হওয়ার ৩৬ ঘণ্টা পর ১৫ দি‌নের নবজাতক সোহানের মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ ন‌ভেম্বর) দিনগত রাত ১টার দিকে হাওয়ালখালী এলাকায় নিজেদের বাড়ির টয়লেটের ট্যাংকের ভেতর থেকে নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয়।

এর আগেই সোহানের বাবা সোহাগ হোসেনকে গ্রেফতার করে পু‌লিশ। অপরদিকে নবজাতকটির মা অসুস্থ থাকায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এর আগে শুক্রবার সকালে সদর থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পৃথকভাবে চুরি হওয়া শিশুটি উদ্ধারে কাজ শুরু করে। দুপুরে নবজাতকটি হারিয়েছে উল্লেখ করে তার বাবা সোহাগ হোসেন সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, হতদরিদ্র সোহাগ স্ত্রী ফতেমাকে নিয়ে হাওয়ালখালী গ্রামে নানার বা‌ড়ি‌তে থাকেন। বৃহস্পতিবার দুপু‌রে বা‌ড়ির বারান্দায় ১৫ দিনের সোহানকে নিয়ে মা ফাতেমা ঘুমাচ্ছিলেন। কোনো এক ফাঁকে মায়ের পাশ থেকে নবজাতকটি চুরি হয়ে যায়। প্রায় ৩৬ ঘণ্টা পর ওই নবজাত‌কের মর‌দেহ উদ্ধার করা সম্ভব হ‌য়ে‌ছে। এ ঘটনায় নবজাতকটির বাবা‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সম্পদে এগিয়ে আ.লীগ প্রার্থী আর শিক্ষার দৌড়ে বিএনপি

Sabina Sami

‘কমান্ডো’ ছবির শুটিং বন্ধে কওমী সংগঠনের মানববন্ধন

Saiful Islam

মুজিববর্ষ উপলক্ষে টাঙ্গাইলে ঘর পাচ্ছে ১,১৭৪টি গৃহহীন পরিবার

mdhmajor

দালালের খপ্পর থেকে বাঁচুন, দক্ষ হয়ে বিদেশ যান: শেখ হাসিনা

Saiful Islam

শ্রমিক লীগ নেতা মোতাহারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

mdhmajor

পাঁচ বছর ইলিশ রপ্তানি না করার পক্ষে মৎস্যমন্ত্রী

Saiful Islam