Views: 230

খুলনা বিভাগীয় সংবাদ

সাতক্ষীরায় ৪ খুন : রায়হানুল ৫ দিনের রিমান্ডে

জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরার কলারোয়ায় স্বামী-স্ত্রী ও তাদের দুই সন্তানসহ চার জনকে হত্যার ঘটনায় গ্রেপ্তার রায়হানুল ইসলামের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রায়হানুল ইসলাম নিহত শাহিনুর ইসলামের ছোট ভাই।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে আমলী আদালত-৪ এর বিচারক ইয়াসমীন নাহার এ রিমান্ড মঞ্জুর করেন।


সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক অমল রায় জানান, রায়হানুল ইসলামকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়। ওই দিনই তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক শফিকুল ইসলাম। আজ রিমান্ড শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ডের আদেশ দেন।

পুলিশ জানায়, গত ১৫ অক্টোবর ভোর রাতে সাতক্ষীরার কলারোয়ার খলশি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুর ইসলামসহ পরিবারের ৪ সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। রাতে শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেন।
পরে মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি)। ১৫ অক্টোবর জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোটভাই রায়হানুলকে। পরের দিন রায়হানুলকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বিয়ের দাবিতে অনশনে তরুণী

Saiful Islam

চাচীকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

Saiful Islam

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza

সাতক্ষীরায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

Shamim Reza

শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে

Shamim Reza