Views: 104

অর্থনীতি-ব্যবসা

সাতারকুল বাজারে সোশ্যাল ইসলামী ব্যাংকের ৫০তম উপশাখার উদ্বোধন


জুমবাংলা ডেস্ক:  রাজধানীর উত্তর বাড্ডাস্থ সাতারকুল বাজারে আজ (২৯ সেপ্টেম্বর) সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর ৫০তম উপশাখার উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী সাতারকুল বাজার উপশাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ সিরাজুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, বিসিজিবিডি এর প্রধান আব্দুল মোতালেব এবং মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো: মনিরুজ্জামান, উত্তর বাড্ডা শাখার ব্যবস্থাপক আবদুল মোমেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী উল্লেখ করেন, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড শরীআহভিত্তিক পরিচালিত দেশের অন্যতম একটি ব্যাংক।

তিনি বলেন, এই ব্যাংক দেশের সর্বস্তরের জনগোষ্ঠীকে শাখা, উপশাখা, এজেন্ট ব্যাংকিং আউটলেট, এটিএম বুথ, ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল অ্যাপ ইত্যাদির মাধ্যমে ব্যাকিং সেবা প্রদান করছে। এরই ধারাবাহিকতায় সাতারকুল বাজারে ৫০তম উপশাখাটি খোলা হলো। তিনি আশা করেন, গ্রাহকবৃন্দ আধুনিক প্রযুক্তি নির্ভর সকল ব্যাংকিং সেবা এই উপশাখার মাধ্যমেই নিতে পারবেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা গুনলো ৭৭ প্রতিষ্ঠান

mdhmajor

ইসলামী ব্যাংক চট্টগ্রাম সাউথ জোনের উদ্যোগে ওয়েবিনার অনুষ্ঠিত

mdhmajor

সোশ্যাল ইসলামী ব্যাংকের বুধহাটা উপশাখার উদ্বোধন

mdhmajor

বুধবার বন্ধ থাকছে ঢাকার যেসব এলাকার দোকানপাট-মার্কেট

rony

এক সপ্তাহে দুই দফায় কমলো স্বর্ণের দাম, ভরিতে যত…

Sabina Sami

আবারও কমেছে সোনার দাম

Saiful Islam