Views: 108

বিনোদন

সাত মাস পর চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স


বিনোদন ডেস্ক : কোভিড-১৯ এর কারণে দীর্ঘ সাত মাস পর আবারও সরব হয়ে উঠছে দেশের সবচেয়ে আধুনিক প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স। আজ শুক্রবার (২৩ অক্টোবর) থেকে পুরোদমে চালু হচ্ছে তাদের সবগুলো শাখা।


একসঙ্গে হলিউডের দু’টি আলোচিত ছবি আজ মুক্তি দিচ্ছে তারা। একটি ক্রিস্টোফার নোলানের ‘টেনেট’ আর অন্যটি ডিজনির লাইভ অ্যাকশন ছবি ‘মুলান’। ছবিগুলোর জন্য রীতিমতো মুখিয়ে ছিলেন দর্শকরা। করোনাভাইরাসের কারণে দু’টি ছবিরই মুক্তি আটকে যায়। সম্প্রতি মুক্তি পাওয়ার পর দর্শকদের বেশ ভালো সাড়া লক্ষ্য করা যায়।

বিশ্বের অনেক দেশেই করোনা পরিস্থিতির মধ্যেও বিপুলসংখ্যক দর্শক সিনেমা হলে ভিড় করে। এবার বাংলাদেশের দর্শকদের অপেক্ষার অবসান ঘটাতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স। করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি অনুযায়ী যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে মাল্টিপ্লেক্সটি। প্রতিটি হলের আসন সংখ্যার ৪০ শতাংশ টিকিট বিক্রি করা হবে। টিকিট ক্রয়ের ক্ষেত্রে নগদ অর্থ লেনদেন না করে অনলাইনে টিকিট নেয়াকে উৎসাহিত করছে স্টার সিনেপ্লেক্স।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেহরক্ষীর সঙ্গে ‘কঠিন’ প্রেম হয়েছিল প্রিন্সেস ডায়ানার

Shamim Reza

মেহজাবিন যে কারণে কুংফু কারাতে শিখছেন

Shamim Reza

বিজেপিতে যাচ্ছেন অভিনেত্রী বিজয়শান্তি!

Shamim Reza

মুখ খুললেন সানা; বললেন ‘আল্লাহর সন্তুষ্টির জন্যই একে অপরকে বিয়ে করেছি’

Shamim Reza

গর্ভকালীন হাঁটাচলার জন্য ১০ লাখের চপ্পল পরলেন কারিনা

rony

হারিয়েই গেলেন চিত্রনায়িকা সাহারা

Shamim Reza