Views: 851

ক্রিকেট (Cricket) খেলাধুলা

সানজিদার হলুদের ছবিতে মুগ্ধ আইসিসি


স্পোর্টস ডেস্ক : বিয়ের সানাই বাজছে জাতীয় দলের ক্রিকেটার সানজিদার। বিয়ের আগে হলুদ অনুষ্ঠানের সাজে ক্রিকেট মাঠে তার উপস্থিতি নজর কেড়েছে নেটিজেনদের। এই পোশাকে ব্যাট হাতে সানজিদার ছবিতে মুগ্ধ বিশ্বক্রিকেট নিয়ন্ত্রকসংস্থা আইসিসিও।

সানজিদার হলুদ অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে আইসিসি লিখেছে, ‘ক্রিকেটারের বিয়ের ছবি যেমন হওয়া চাই’।

কনে বাংলাদেশ নারী জাতীয় দলের ব্যাটসম্যান সানজিদা ইসলাম জীবনসঙ্গী হিসেবে বেছেও নিয়েছে আরেক ক্রিকেটার মীম মোসাদ্দেককে। ১৬ অক্টোবরের গায়ে হলুদের পরের দিন রংপুরেই হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান।


আসলে সানজিদার জীবনটাই ক্রিকেটময়। ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে ২০০৯ সালে বিকেএসপিতে ভর্তি হয়েছিলেন। তিন বছরের মধ্যেই ২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের জার্সিতে অভিষেক হয়। এর দুই বছর পরেই পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে অভিষেক। এখন পর্যন্ত বাংলাদেশের জার্সিতে ৫৪ ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন। ২০১৮ সালে এশিয়া কাপ জয়ী দলের সদস্যও ছিলেন এই ব্যাটার।

২০১৪ সালে বিকেএসপি পাঠ চুকিয়ে রংপুরে ফিরে যান। এরপর রংপুর ক্রিকেট একাডেমিতে অনুশীলন শুরু। সেখানেই আরেক ক্রিকেটার মোসাদ্দেকের সঙ্গে পরিচয়। দুজনেরই দুজনকে ভালো লেগে যায়, শুরু হয় মনের আদান-প্রদান। ছয় বছরের প্রেম অবশেষে পরিণতিতে গড়ায় দুই পরিবারের সম্মতি ও আয়োজনে। সানজিদার মতো শীর্ষ পর্যায়ে না খেললেও মোসাদ্দেকের নাম-ডাক আছে স্থানীয় ক্রিকেটে। জাতীয় লিগে রংপুরের বিভাগের হয়ে খেলা মোসাদ্দেক বর্তমানে খেলছেন ঢাকা প্রথম বিভাগ লিগে।

ক্রিকেটার সানজিদার ভক্ত সংখ্যা কম নয়। সেই ভক্তদের কাছে নতুন জীবনের জন্য দোয়া চেয়েছেন সানজিদা, ‘আমরা দুই ক্রিকেটার ভালোবেসে বিয়ে করেছি। সে আমাকে ভালো বোঝে, আমিও তাকে ভালো বুঝি। আমরা আমাদের মতো ক্রিকেটটা চালিয়ে যেতে চাই। সবার কাছে আমরা দোয়া চাই।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দুই পরাজয়ের পর ঢাকা হ্যাটট্রিকের বিপক্ষে জয় পেলো খুলনা

Sabina Sami

তামিমের বরিশালকে হারাল মিঠুনের চট্টগ্রাম

Saiful Islam

নিষেধাজ্ঞা কাটিয়ে টানা চার ম্যাচে ব্যর্থ সাকিব

Saiful Islam

করোনা মুক্ত হলেন জেমি ডে, ২ ডিসেম্বর যাচ্ছেন কাতার

Mohammad Al Amin

ম্যারাডোনার মৃত্যুতে ভাত খাওয়া বন্ধ রেখে ৭ দিনের শোক!

Saiful Islam

২০২১ সালের ইউরো চ্যাম্পিয়নশিপ পর্যন্ত জার্মানির কোচ থাকছেন লো

Mohammad Al Amin