Views: 544

বিনোদন

সানি লিওনের ভিডিও ভাইরাল


বিনোদন ডেস্ক : একটি দোকানের সামনে কলসি নিয়ে নাচতে দেখা গেছে সানি লিওনকে। নিজের ইনস্টাগ্রামে ওই ভিডিও শেয়ারও করেন সানি। এরপরই হুহু করে ভাইরাল হয়ে যায়। ছোট্ট এই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, আচমকাই নাচতে শুরু করছেন তিনি।

মুম্বাইয়ের এক বিখ্যাত স্টুডিওতে একটি তাৎক্ষণিক খাবারের স্টলের সামনেই সানিকে নাচতে দেখা যাচ্ছে। তিনি একটি জলপাই রঙের জাম্পস্যুট পরে আছেন এবং শ্যুটিং স্পটে থাকলেও সানির মুখে প্রসাধন খুবই সামান্য। দেখা যাচ্ছে যে হাতে একটি স্টিলের থালা এবং কাঁধে কলসি নিয়ে লাস্যময়ী ভঙ্গীতে নাচেন তিনি। এই ভিডিওর নিচে সানি লিখেছেন ‘মস্তি অন সেটস’। অর্থাৎ শুটিংয়ের ফাঁকে ফাঁকে অভিনেত্রী যে ভালোই হাসি-ঠাট্টায় মেতেছেন সেটা বোঝা যাচ্ছে।

জানা যায়, অনামিকা নামের এক ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রী সানি লিওনকে। শুটিং স্পট থেকেই অনেক মজাদার কাহিনির ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেন। বেশ অনেক দিন পর আবার কাজে ফিরতে পেরে সানিকে বেশ খুশি দেখাচ্ছিল ভিডিওতে। পরিচালক বিক্রম ভাটের নির্দেশনায় এই ওয়েব সিরিজের কাজ শুরু হয়েছে গত মাস থেকে।

দেখুন ভিডিও-


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পুলিশের নজরে বলিউড অভিনেতা হৃতিক রোশন

rony

ছেলের বউয়ের কোন গুণ পছন্দ শর্মিলার?

Shamim Reza

তৃতীয় সংসার ভাঙতে না ভাঙতেই অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী!

rony

ক্যানসারে আক্রান্ত রাখীর মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন সালমান

Shamim Reza

এবার মাফিয়া কুইন রুপে আলিয়া, মুক্তি পেল ‘গাঙ্গুবাই’ এর টিজার

Shamim Reza

সাইফ-কারিনার সন্তানকে যে কারণে এখনো দেখতে পাননি শর্মিলা ঠাকুর

Sabina Sami