in ,

সাবেক এলজিআরডি মন্ত্রীর এপিএস ফুয়াদ গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলার চার্জশিটভুক্ত আসামি ও সাবেক স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এপিএস বহিষ্কৃত যুবলীগ নেতা এএইচএম ফুয়াদকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার সকালে ফরিদপুরের পুলিশ সুপার মো.আলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার রাতে ঢাকা থেকে ফুয়াদকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি দীর্ঘদিন ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। এর আগে তাকে গ্রেপ্তার করতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছিল পুলিশ।

আজ দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান ফরিদপুর জেলা পুলিশ সুপারের এই কর্মকর্তা। পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদপুরের দুই ভাই রুবেল ও বরকতের দুই হাজার কোটি টাকা পাচার মামলায় সংশ্লিষ্টতা প্রমাণিত হওয়ায় দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন ফুয়াদ। তাকে গ্রেপ্তার করতে বিভিন্ন সময় পুলিশের অভিযান ব্যর্থ হয়েছে। আরও জানা গেছে, ফুয়াদের বিরুদ্ধে ফরিদপুরে প্রায় ১৩টির মতো মামলা রয়েছে। এর মধ্যে সবচেয়ে আলোচিত মামলা দুই হাজার কোটি টাকা পাচার ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে ভাঙচুরের ঘটনার মামলা।