Views: 89

বিভাগীয় সংবাদ রাজশাহী

সাবেক স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণ মামলা

প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : বগুড়ার শেরপুরে দ্বিতীয়বারের মতো বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে সাবেক স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন এক নারী। বুধবার বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ওই নারী বাদী হয়ে মামলাটি করেন।

অভিযুক্ত ব্যক্তি আরিফুল ইসলাম শহরের একটি স্কুল অ্যান্ড কলেজের ধর্মীয় শিক্ষক। তিনি উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের চান্দাইকোনা আটমিনসা গ্রামের আবুল হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বিগত ২০১০ সালে ওই ব্যক্তির সঙ্গে বিয়ে হয় তার। তাদের সাত বছরের সংসার জীবনে একটি ছেলে সন্তানেরও জন্ম হয়। একপর্যায়ে চার বছর আগে পারিবারিক কলহের জের তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। তবে একমাত্র ছেলে তার সাবেক স্বামীর স্কুলে ভর্তি হওয়ার পর তাদের মধ্যে নতুন করে সম্পর্ক তৈরি হয়।
একপর্যায়ে আরিফুল ইসলাম দ্বিতীয়বারের মতো বিয়ের প্রস্তাবও দেন তাকে। এমনকি এই প্রস্তাব নিয়ে সাবেক স্ত্রীর বাবার বাড়িতে যান আরিফুল। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে তাকে ধর্ষণ করা হয় । এরপর থেকে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়লেও শিক্ষক আরিফুল ইসলাম তাকে বিয়ে করতে তালবাহানা করছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করে মামলার বাদী ওই নারী বলেন, প্রতারণার শিকার তিনি। তাই ন্যায় বিচার পেতে আদালতের আশ্রয় নিয়েছেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত শিক্ষক আরিফুল ইসলাম বলেন, সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্যই ষড়যন্ত্রমূলকভাবে মামলা করা হয়েছে। কিন্তু এসব করে কোনো লাভ হবে না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভ্রাম্যমাণ আদালতে বালুখেকোদের হামলা, এসিল্যান্ড লাঞ্ছিত

Saiful Islam

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam