Views: 110

জাতীয়

সাভারে গ্যাসের লাইন লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ২ মিস্ত্রির মৃত্যু


ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক : সাভারের হেমায়েতপুর মোল্লাপাড়ায় এলাকায় বাসাবাড়িতে দেওয়া অবৈধ গ্যাসের লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ দুই টাইলস মিস্ত্রি মারা গেছেন।

শুক্রবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় হাবিব নামে আরও একজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মৃতরা হলেন- গোপালগঞ্জের ফরিদ হোসেন ও কুষ্টিয়া জেলার সাইফুল হোসেন। তারা দুজনেই হেমাতপুর মোল্লাপাড়া এলাকার মাসুদ হোসেনের বাড়িতে ভাড়া থেকে টাইলস মিস্ত্রির কাজ করতেন।


সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, হেমায়েতপুরের মোল্লাপাড়া এলাকার মাসুদ হোসেনের মালিকানাধীন ২য় তলা বাড়ির নিচতলায় তিনজন টাইলস মিস্ত্রি ভাড়া থাকতেন।

গত বৃহস্পতিবার ভোরে তাদের বাড়ির কক্ষে অবৈধ গ্যাসের লিকেজ থেকে আগুন ধরে গেলে তারা দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে দুই টাইলস মিস্ত্রি মারা যান।

এদিকে ঘটনার পর থেকেই বাড়ির মালিক ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন। যেহেতু লিকেজ হওয়া গ্যাসের লাইনটি অবৈধ ছিল তাই এ ঘটনায় নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশ পরিদর্শক জাহিদুল ইসলাম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জলবায়ু পরিবর্তন বিষয়ে একসাথে কাজ করবে বাংলাদেশ-ডেনমার্ক

azad

নিজের জমি দান করে দিলেন এমপি

rony

অবসরের পর অন্য চাকরি কিংবা বিদেশ যেতে লাগবে না অনুমতি

rony

একেক সময় একেক নাম-পরিচয়, গৃহকর্মীর আড়ালে চুরিই মূল পেশা !

rony

আওয়ামী লীগে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় : কাদের

azad

৯ কোটি টাকা মূল্যের কোবরার বিষ উদ্ধার করেছে সিআইডি, গ্রেপ্তার ২

rony