Views: 663

ঢাকা বিভাগীয় সংবাদ

সাভারে কাজের বুয়াকে বাসায় ডেকে নিয়ে সংঘবদ্ধধর্ষণ

জুমবাংলা ডেস্ক : সাভারে এক কাজের বুয়াকে গণধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ বলছে, সাভারের বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামে (৩০) এক গৃহবধূ বিভিন্ন বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করছিলেন। এই গৃহবধূর সঙ্গে ওই গ্রামের বখাটে যুবক রাজু আলীর পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে গতকাল সকালে ওই গৃহবধূকে মোবাইল ফোনে সামাইর গ্রামে রাজু আলী নিজ ভাড়াবাসায় ডেকে নেন রাজু আলী (৩৫)।


পরে রাজু আলী ও আরেক বখাটে যুবক রিয়াজ আলী (২০) তাকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। ওই গৃহবধূ তাদের নির্যাতনে অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। দুপুরের দিকে জ্ঞান ফিরলে তিনি চিৎকার দিলে ধর্ষণকারীরা তাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেন। কিন্তু তখন স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষণকারীরা পালিয়ে যান।

ওই গৃহবধূকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে ধর্ষণকারী রাজু আলী ও রিয়াজ আলীকে আসামিকে করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ওই গৃহবধূ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বাংলাদেশ প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গণধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তার অভিযোগের ভিত্তিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে দুজনকে গ্রেফতার করেছে। পুলিশ দুই আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বরিশালে

azad

ইয়াবাসহ আটক পরিবহন শ্রমিক নেতা, প্রতিবাদে সড়ক অবরোধ

Saiful Islam

ট্রেন থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

Saiful Islam

খেলার মাঠেও আকর্ষণীয় নাম বঙ্গবন্ধু : এমপি শাওন

Shamim Reza

লঞ্চের কেবিনে তরুণীর লাশ, এখনো মামলা হয়নি: আটক ৩

Shamim Reza

বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

Shamim Reza