Views: 17

জাতীয়

সাভারে ক্ষেতে মিললো দুই যুবকের রক্তাক্ত লাশ

জুমবাংলা ডেস্ক : রাজধানী ঢাকার উপকণ্ঠ সাভারে পাশাপাশি দুটি ধইঞ্চা ও পাট ক্ষেতের ভেতর থেকে শুক্রবার (১১ জুন) সকালে অজ্ঞাত দুই যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুই যুবকের আনুমানিক বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করেছে। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পৌঁছে মরদেহ দু’টির সুরতহাল করছেন বলে জানিয়েছেন ভাকুর্তা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শাহ আলম।

তিনি কালের কণ্ঠকে বলেন, পাশাপাশি দু’টি ক্ষেতের মধ্যে অজ্ঞাত দুই যুবকের মরদেহ পাওয়া গেছে। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ দু’টি ৫০-৬০ মিটার দূরত্বে অবস্থিত দুটি ক্ষেতের মধ্যে পাওয়া গেছে।। তাদের পরনে প্যান্ট ও গেঞ্জি ছিলো। নিহত দুই যুবকের মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ভাকুর্তা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের মেম্বার রহমত আলী বলেন, ‘ভোরে হারুলিয়া গ্রামের চকে কাজ করতে গিয়ে পাট ও ধইঞ্চা ক্ষেতে দুই যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা। তাদের শরীরের বিভিন্ন জায়গায় রক্তের চিহ্ন রয়েছে। গলায়ও ধারালো অস্ত্রের আঘাত দেখেছি। মনে হয় রাতের কোনো এক সময় লাশ এখানে ফেলা হয়েছে।’

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাঈনুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয়রা মরদেহ দু’টি দেখে পরিচয় নিশ্চিত করতে পারেনি। অজ্ঞাত দুই যুবকের নাম পরিচয় জানার চেষ্টা ও হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

ক্ষমা চাইলেন গুরুতর অসুস্থ সিদ্দিকী নাজমুল আলম

Shamim Reza

ত্ব-হা যে কারণে পুলিশ হেফাজতেই থাকছেন

globalgeek

আবু ত্ব-হা আদনানের পরিচয়

Shamim Reza

সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন: সিদ্দিকী নাজমুল আলম

mdhmajor

সরকার-দেশের মানুষকে বিব্রত করতে ‘আত্মগোপন’ করেননি ত্ব-হা

globalgeek

যে কারণে আত্মগোপন করেন আবু ত্ব-হা

globalgeek