ঢাকা বিভাগীয় সংবাদ

সাভারে ছাদবাগানে গাঁজা, চিলেকোঠায় মদ

জুমবাংলা ডেস্ক : সাভারে নিজ বাড়ির চিলেকোঠায় দেশি মদ তৈরি ও ছাদবাগানে গাঁজা চাষ করে বিক্রির অভিযোগে চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় জব্দ করা হয়েছে ১ হাজার লিটার দেশি মদ ও ছাদবাগানে চাষ করা পাঁচটি তাজা গাঁজার গাছ।

শনিবার (৪ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-৪ মিরপুর-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকের এই তথ্য নিশ্চিত করেন।

অপর একটি পৃথক অভিযানে রাজধানীর দারুস সালাম থানা এলাকা হতে ১ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আরও তিন মাদক কারবারিকে গ্রেপ্তারের বিষয়টিও প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়।

এর আগে শনিবার (৪ জুলাই) ভোরে সাভারের রাজাশন থেকে এক জন ও রাজধানীর দারুস সালাম এলাকা থেকে আরও তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

সাভারে গাঁজা ও মদসহ গ্রেপ্তার ফ্রান্সিস গোমেজ (৬০) পৌর এলাকার রাজাশনের বাসিন্দা। এছাড়া দারুস সালাম থানা এলাকা থেকে ইয়াবাসহ গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজার জেলার আব্দুল বাসেদ (২৪), চট্টগ্রাম জেলার কুতুবুল আলম (২৫) ও খুলনা জেলার ববি (২০) ।


র‌্যাব জানায়, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের রাজাশন এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। পরে ফ্রান্সিস গোমেজ নামে এক মাদক ব্যবসায়ীর ছাদবাগানে কৌশলে চাষ করা ৫টি তাজা গাঁজা গাছ জব্দ করা হয়। এসময় একই বাড়ির চিলকোঠায় ১ হাজার লিটার দেশি মদ জব্দ করা হয়। মাদক ব্যবসায়ী ফ্রান্সিস গোমেজকে আটক করা হয়।

অপরদিকে পৃথক আরেকটি অভিযানে রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে ১ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আরো তিন মাদক কারবারিকে আটক করে র‌্যাব।

র‌্যাব-৪ মিরপুর-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল জানান, সাভারের রাজাশন এলাকায় দীর্ঘ ১৫ বছরের বেশি সময় ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন ফ্রান্সিস গোমেজ নামে ওই মাদক ব্যবসায়ী। এমনকি নিজ বসতবাড়ির ছাদে গাঁজা চাষ ও বাসার চিলকোঠায় বাংলা মদ তৈরী করে এসব সাভারসহ মিরপুর ও আশপাশ এলাকায় বিক্রয় করতেন তিনির। এছাড়া পৃথক আরেকটি অভিযানে রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে ১ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাভার মডেল থানা ও দারুস সালাম থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা সাড়ে ১৫ হাজার ছাড়ালো

mdhmajor

ভাঙ্গা থানার ওসির বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ

Saiful Islam

খুন্তির ছ্যাঁকা সইতে না পেরে পুলিশের আশ্রয়ে শিশু আশা

Saiful Islam

অবৈধ খামার থেকে ৪৯টি বিষধর সাপ উদ্ধার

Saiful Islam

পুলিশ সদস্যকে ভালোবেসে প্রাণ দিলেন কলেজ ছাত্রী!

Saiful Islam

১০ টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ!

Saiful Islam